মেইন ম্যেনু

নোয়াখালী সুবর্ণচরে ভাতিজার হাতে চাচা খুন

এইচ.এম আয়াত উল্যা, নোয়াখালী থেকে : নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরজব্বার ইউনিয়নে জায়গা-জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ভাতিজা আরিফ হোসেনের লাঠির আঘাতে প্রাণ গেল চাচা দুলাল মিয়ার (৫০)।

বুধবার (০৯ জানুয়ারী) দুপুরে মাইজদী গুডহিল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এরআগে সকালে চরপানা উল্যা গ্রামে এই হামলার ঘটনা ঘটে। নিহত দুলাল মিয়া (৫০) ওই গ্রামের মৃত মোজাস্বর আলীর ছেলে। আরিফ হোসেন (২২) নিহতের ভাই মহিন উদ্দিনের ছেলে।

স্থানীয়রা জানায়, সকালে পারিবারিকভাবে আমিন ডেকে নিজের ভাইয়ের সাথে জায়গা-জমি মাপ দিচ্ছিলেন দুলাল। এসময় জায়গা ভাগাভাগি নিয়ে দু’পক্ষের মধ্যে বাকবির্তকের ঘটনা ঘটে। এর একপর্যায়ে আরিফ তার চাচা দুলালের মাথায় লাঠি দিয়ে আঘাত করলে মাথা পেটে তিনি গুরুতর আহত হন। পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে জেলা শহর মাইজদীর গুডহিল হাসপাতালে ভর্তি করলে দুপুরে চিকিৎসাধীন অবস্থায় দুলালের মৃত্যু হয়।

চরজব্বার থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ইব্রাহিম খলিল বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত আরিফকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।



মন্তব্য চালু নেই