মেইন ম্যেনু

নোয়াখালী সোনাইমুড়ীতে ১৫ জুয়াড়ী আটক

এইচ.এম আয়াত উল্যা, নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলায় অভিযান চালিযে ১৫ জুয়াড়িকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)। ভোরে উপজেলার নদনা ইউনিয়নের কেরামত আলী মার্কেট থেকে তাদেরকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে জুয়া খেলার সরঞ্জামসহ নগদ ৩২ হাজার ৭শ টাকা জব্দ করা হয়।

আটককৃতরা হলেন,উপজেলার নদনা ইউনিয়নের শাকতলা গ্রামের মৃত বক্সি মিয়ার ছেলে মোঃ ইউসুফ(৪২), মৃত ছায়েদ আলীর ছেলে ইউসুফ (৪০), মৃত মফিজ উল্যাহর ছেলে মোঃ আবুল কাসেম (৪৭),সালেহ আহাম্মদের ছেলে মোঃ আবুল কালাম আজাদ(৩৭),মৃত হায়দার আলীর ছেলে মোঃ ইলিয়াছ (৪৬),আজিজ উল্যাহর ছেলে বেলায়েত হোসেন (২৫), মৃত আঃ মান্নানের ছেলে মোঃ হোসেন (২৮), মৃত শরাফত উল্যাহর ছেলে মোঃ কামাল (৩৪), মৃত আঃ মতিনের ছেলে মোঃ মঈন (৪২) , মৃত আঃ রশিদের ছেলে মোঃ আলমগীর (৩৫), মৃত ইয়াছিন পাটোয়ারীর ছেলে আঃ রহিম(৪৯), মোঃ মৃত আমিন উল্যাহর ছেলে সোহাগ (৪০), মৃত আবদুর রহমানের ছেলে মোঃ হানিফ (৬০),এবং একই উপজেলার বজরা ইউনিয়নের মৃত আঃ মোতালেবের ছেলে মোঃ মাঈন উদ্দিন (৩৪) ও মৃত নুর মোহাম্মদের ছেলে মোঃ ফারুক (২৬)।

জেলা গোয়েন্দা শাখার ওসি (ডিবি) আবুল খায়ের জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে জুয়া খেলায় অবস্থায় ১৫ জুয়াড়িকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে জুয়া খেলার সরঞ্জামসহ নগদ ৩২ হাজার ৭শ টাকা জব্দ করা হয়। তিনি আরো তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।



মন্তব্য চালু নেই