মেইন ম্যেনু

পাকিস্তানে নির্বাচনে লড়বেন শাহরুখের বোন!

জুলাইয়ে পাকিস্তানে অনুষ্ঠিত হতে যাচ্ছে ২৫তম সাধারণ নির্বাচন। এরইমধ্যে প্রার্থীদের নামও ঘোষণা হয়ে গেছে। পাকিস্তানের পেশোয়ার থেকে সাধারণ নির্বাচনে লড়াই করতে প্রার্থী হয়েছেন বলিউডের কিং খান খ্যাত তারকা অভিনেতা শাহরুখের খানের চাচাতো বোন নূর জাহান।

গেল বৃহস্পতিবার (৭ জুন) আনুষ্ঠানিভাবে নাম ঘোষণা করেছে নির্বাচন কমিশন। আর তখন দেখা যায় পেশোয়ার থেকে নির্বাচনে অংশ নিতে নাম লিখিয়েছেন শাহরুখের চাচাতো বোন। এমন খবরই জানিয়েছে পাকিস্তানের জিও টিভি।

পাকিস্তানের ৭৭ নম্বর নির্বাচনক্ষেত্র থেকে নির্দলীয় প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নিচ্ছেন নূর জাহান। এক সংবাদ সম্মেলন করে পরে বিষয়টি খোলাসা করেন নূর জাহান। তিনি জানান, তাদের পুরো পরিবার রাজনীতিতে যুক্ত রয়েছেন ৷ সেই পরম্পরা ধরে রাখতেই আগামী নির্বাচনে অংশ নিচ্ছেন তিনি।

শাহরুখ খানের সঙ্গে এখনো সম্পর্ক আছে কিনা জানতে চাইলে নূর জাহান বলেন, অবশ্যই আছে। বেশ কয়েকবার ভারত গিয়ে দেখাও করে এসেছেন তিনি। এমনটাও জানালেন নূর জাহান।

অনেকেই মনে করছেন, পাকিস্তানে শাহরুখ খানের জনপ্রিয়তা কাজে লাগিয়ে পেশোয়ার থেকে নির্দলীয়ভাবে নির্বাচনে অংশ নিলেও জয় ছিনিয়ে নিতে পারেন নূর জাহান। আর শাহরুখের প্রচুর ভক্তদের দেখে তিনিও নির্বাচনী প্রচারণায় ‘শাহরুখ’ নামটিকে লক্ষ্মী হিসেবে দেখছেন। তাইতো তিনি দম্ভ ভরে ঘোষণা করলেন, আমি বিশ্বাস করি পাকিস্তানের মানুষ আমাকে সমর্থন দিবে, যেভাবে তারা শাহরুখকে সমর্থন করেন।



মন্তব্য চালু নেই