মেইন ম্যেনু

পুলিশ পাহারায় মন্ত্রীর মূত্রত্যাগ!

ভারতের মোদী সরকার যখন দেশজুড়ে স্বচ্ছতা অভিযানের কথা ফলাও করে প্রচার করছে, তখন সেই বিজেপি সরকারের মহারাষ্ট্রের পানি সংরক্ষক মন্ত্রী রাম শিন্দে পুলিশ পাহারায় রাস্তার পাশে খোলা জায়গায় দাঁড়িয়ে মূত্রত্যাগ করে বিতর্কের ঝড় তুলেছে।
.
মন্ত্রীর এমন বিতর্কিত কাণ্ডের ছবি মুহূর্তেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে পড়ে। সম্প্রতি সোলাপুর-বারশি রোড ধরে ফিরছিলেন শিন্দে। হঠাৎ রাস্তার ধারে গাড়ি দাঁড় করিয়ে কয়েকজন সশস্ত্র জোয়ানকে দাঁড় করিয়ে রেখে দেয়ালের পাশে দাঁড়িয়ে তাকে মূত্রত্যাগ করতে দেখা যায়।

এরপরই প্রশ্ন উঠতে শুরু করে সরকার যখন দেশবাসীকে স্বচ্ছতা নিয়ে নানামুখী জনসচেতন মূলক কর্মসূচী পালন করছেন, সেই সরকারের একজন জনপ্রতিনিধি হয়ে এটা তিনি কি করলেন?

সংবাদ সংস্থা পিটিআইকে শিন্দে জানান, জলযুক্ত শিভার প্রকল্পের জন্য গত এক মাস ধরে রাজ্যের বিভিন্ন প্রান্তে ছুটে বেড়াতে হচ্ছে তাকে। দীর্ঘ সফরযাত্রা, উচ্চ তাপমাত্রা এবং রাস্তার ধুলোর কারণে তিনি অসুস্থবোধ করছিলেন। রবিবারও সফরে বেরিয়েছিলেন। সফরের সময় রাস্তায় কোনো শৌচালয় খুঁজে পাননি, তাই এক প্রকার বাধ্য হয়েই খোলা জায়গায় মূত্র ত্যাগ করতে হয়েছে তাকে। সূত্র: এনডিটিভি।






মন্তব্য চালু নেই