মেইন ম্যেনু

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে ক্রিকেট দলের সাক্ষাৎ

প্রত্রিদেশীয় সিরিজ ও বিশ্বকাপের জন্য বুধবার দেশ ছাড়বে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। দুই সফর মিলিয়ে টাইগারদের বাইরে থাকতে হবে প্রায় ৭০ দিন। বিশ্বকাপ মিশনে যাওয়া উপলক্ষে ক্রীড়ানুরাগী প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাশরাফি-সাকিবদের আমন্ত্রণ জানিয়েছেন গণভবনে।

বিশ্বকাপ খেলতে যাওয়া বাংলাদেশ দলের সদস্যদের সম্মানার্থে নিজের বাসভবনে মঙ্গলবার দুপুরের খাবারের আয়োজন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর আমন্ত্রণে বিশ্বকাপ স্কোয়াডের খেলোয়াড়দের সঙ্গে যাবেন ত্রিদেশীয় সিরিজের দলে থাকা খেলোয়াড়রাও। আছেন প্রধান কোচ স্টিভ রোডস, বোলিং কোচ কোর্টনি ওয়ালশ ও ব্যাটিং কোচ নীল ম্যাকেঞ্জিও।

এ ছাড়া বিসিবি প্রেসিডেন্ট ও পরিচালকরাও যাচ্ছেন গণভবনে মাশরাফি-সাকিবদের সঙ্গে।

বুধবার ১৯ সদস্যের বাংলাদেশ দল আয়ারল্যান্ডের উদ্দেশে দেশ ছাড়বে। ৫ মে থেকে আয়ারল্যান্ডে অনুষ্ঠেয় ত্রিদেশীয় সিরিজে টাইগারদের প্রতিপক্ষ স্বাগতিক আয়ারল্যান্ড এবং ওয়েস্ট ইন্ডিজ। যেখানে প্রত্যেক দল একে অপরের বিপক্ষে দুটি করে ম্যাচ খেলবে। সেখান থেকে পয়েন্ট টেবিলে এগিয়ে থাকা দুটি দল খেলবে ফাইনাল।

৩০ মে ইংল্যান্ড-দক্ষিণ আফ্রিকার ম্যাচ দিয়ে শুরু হবে বিশ্বকাপ। তার আগে দুটি প্রস্তুতি ম্যাচ খেলার সুযোগ পাবে টাইগাররা। ২ জুন দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে টাইগারদের বিশ্বকাপ মিশন।

গণভবনে আমন্ত্রণ পাওয়া ক্রিকেটাররা : মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), সাকিব আল হাসান (সহ-অধিনায়ক), তামিম ইকবাল, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, সাইফউদ্দিন, লিটন দাস, সৌম্য সরকার, মোহাম্মদ মিঠুন, মোসাদ্দেক হোসেন, আবু জায়েদ রাহী, নাঈম হাসান, ইয়াসির আলী রাব্বি, তাসকিন আহমেদ ও ফরহাদ রেজা।



মন্তব্য চালু নেই