মেইন ম্যেনু

প্রধানমন্ত্রী স্বর্ণপদক পাচ্ছে ইবির ১০ শিক্ষার্থী

হুসাইন বিন আফতাব, স্টাফ রিপোর্টার : বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন (ইউজিসি) কর্তৃক প্রবর্তিত ২০১৫ ও ২০১৬ সালে প্রধানমন্ত্রী স্বর্ণপদকের জন্য ইসলামী বিশ্ববিদ্যালয়ের ১০ শিক্ষার্থীকে চূড়ান্তভাবে মনোনীত করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের একাডেমিক শাখার উপ-রেজিস্ট্রার মো. হিলাল উদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন।

প্রধানমন্ত্রী স্বর্ণপদক ২০১৫ এর জন্য মনোনীত শিক্ষার্থীরা হলেন: আল-কুরআন এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের মাহমুদুর রহমান, রাষ্ট্রনীতি ও লোকপ্রশাসন বিভাগের মো. হাফিজুল ইসলাম, হিসাববিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের শিমুল রায়, আইন ও মুসলিম বিধান বিভাগের মোছা. রজবা খানম এবং পরিসংখ্যান বিভাগের সুমন বিশ্বাস।

এছাড়া প্রধানমন্ত্রী স্বর্ণপদক ২০১৬ এর জন্য মনোনীত শিক্ষার্থীরা হলেন: আল-হাদিস এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের আতিকুর রহমান, ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের মিঠুন বৈরাগী, আইন ও মুসলিম বিধান বিভাগের সোহরাব হোসেন, আরবী ভাষা ও সাহিত্য বিভাগের মো. সাঈদ আহমেদ এবং গণিত বিভাগের মো. আব্দুল আলিম।

বিশ্ববিদ্যালয়ের একাডেমিক শাখা প্রধান এটিএম এমদাদুল আলম বলেন, ২০১৫ ও ২০১৬ সালে বিশ্ববিদ্যালয়ের ৫টি অনুষদের স্নাতক (সম্মান) শ্রেণির প্রকাশিত ফলাফলের উপর ভিত্তি করেই তাদেরকে এ মনোনয়ন দিয়েছে ইউজিসি।



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই