মেইন ম্যেনু

প্রেমে হেট্রিক শ্রাবন্তীর, এবার বিয়ের পিঁড়িতে!

প্রেমে হেট্রিক করেছেন নাযিকা শ্রাবন্তীর। এবার বিয়ের পিঁড়িতে বসছেন শিগগিরই! তৃতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসতে চাচ্ছেন টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী। এই নিয়ে টলিউড পাড়ায় চলছে জোর গুঞ্জন। এখন শ্রাবন্তী যার সাথে প্রেমে মজেছেন তার সাথেই তৃতীয় বিয়ে হচ্ছে বলে জানা গেছে।

রোশন সিং ওরফে মন্টি নামে এক বিমান সংস্থার কেবিন ক্রুর সাথে প্রেম করছেন টলিউডের লাস্যময়ী নায়িকা শ্রাবন্তী। রোশান সিং শ্রাবন্তী যে এলাকায় থাকেন সেখানেই তাদের দেখাশুনা আর প্রেম হয়। খবর- জি বাংলা।

জানা গেছে, মন্টি ওরফে রোশন শ্রাবন্তীর জামাইবাবুর পরিচিত। সেখান থেকেই তার সঙ্গে শ্রাবন্তীর আলাপ। তাদের পরিচয় নাকি খুব বেশি দিনেরও নয়, মাত্র মাস চারেকের। তবে এই অল্প সময়ের মধ্যেই দুজনের বেশ গাঢ় হয়েছে তাদের প্রেমের রসায়ন।

সম্প্রতি স্যোশাল মিডিয়াতে শ্রাবন্তী জানিয়েছেন, বন্ধুত্ব ধীরে ধীরে বদলে যাচ্ছে প্রেমে। তবে তাতে এক্কেবারেই নাকি আপত্তি নেই অভিনেত্রী শ্রাবন্তীর। বিশেষ ভিডিওতে নিজেই প্রকাশ করেছেন তার মনের এই ভাব। জানিয়ে দিয়েছেন প্রেমে আপত্তি নেই।

গত ১৫ই জানুয়ারি শ্রাবন্তী তার দ্বিতীয় স্বামীর কাছ থেকে মিউচুয়াল ডিভোর্স চেয়ে আলিপুর জাজেস কোর্টে আবেদন করতে গিয়েছিলেন। গত বছর ১০ জুলাই শ্রাবন্তী ও কৃষ্ণ ভিরাজ মহাসমারোহে বিয়ে করেছিলেন। বিয়ের তিনমাস যেতে না যেতেই তাদের মনোমালিন্য বিবাহ বিচ্ছেদে পরিণত হয়েছে। তবে কি কারণে এই ভাঙন সে বিষয়ে শ্রাবন্তী বা কৃষ্ণ ভিরাজ কেউই মুখ খোলেননি।

এর আগে খুবই অল্প বয়সে ২০০৩ সালে পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে বিবাহ হয়েছিল শ্রাবন্তীর। দীর্ঘ ১৩ বছর পর ২০১৬ সালে তাদের বিবাহ-বিচ্ছেদ হয়ে যায়। তার ও রাজীবের একটি ছেলেও রয়েছে, তাদের ছেলে ঝিনুক মায়ের কাছেই থাকে।



মন্তব্য চালু নেই