মেইন ম্যেনু

ফুটবল খেলবেন শাকিব খান

২৩ ফেব্রুয়ারি আশুলিয়ার তুরাগ ক্রিয়েশন ওয়ার্ল্ডে বাংলাদেশ ফিল্ম ক্লাব লিমিটেডের বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হতে যাচ্ছে। নির্মাতা, প্রযোজক, শিল্পীদের অংশ গ্রহণে ওইদিন জমে উঠবে ফিল্ম ক্লাবের বনভোজন। দিনব্যাপী নানা আয়োজনে দিনটিতে উপস্থিত থাকবেন শাকিব খান নিজেও। সেখানে সকাল সাড়ে ১১ টায় অনুষ্ঠিত হবে ফুটবল ম্যাচ। ঢাকাই ছবির এই শীর্ষ নায়ক নিজে মাঠে নেমে ফুটবল খেলায় অংশ নেবেন।

চ্যানেল আই অনলাইনকে এমনটাই জানিয়েছেন ফিল্ম ক্লাব লিমিটেডের সভাপতি আতিকুর রহমান লিটন ও প্রশাসনিক ইনচার্জ মোঃ ইকবাল। সংগঠনটির এই দুই নেতার ভাষ্য, শাকিব খান ফুটবল খেলায় অংশ নেবেন। তার সাথে অমিত হাসান, ওমর সানীসহ অনেকেই থাকবেন।

শুধু ফুটবল নয়, দিনব্যাপী জমজমাট আরও অনেক আয়োজন রাখা হয়েছে। শাকিব স্বতঃস্ফূর্তভাবে এই বনভোজনে উপস্থিত থাকবেন। ববি, বুবলী ছাড়াও অনেক তারকার সাথে ফিল্ম ক্লাবের সদস্যারাও থাকবেন।

শাকিব খান সিডনিতে তার সুপার হিরো ছবির শুটিং করবেন। জানা গেছে, দেশে ফিরবেন ১৭ ফেব্রুয়ারি নাগাদ। এরপর যাবেন ইন্ডিয়াতে। সেখান থেকে বনভোজনে অংশ নিতেই আবার ঢাকা আসবেন।

পাশাপাশি তার অভিনীত আমি নেতা হব ছবিটি মুক্তি পেতে যাচ্ছে ফেব্রুয়ারি। ওই ছবির মুক্তির পর তিনি দর্শকদের প্রতিক্রিয়া জানবেন। শাপলা মিডিয়ার প্রযোজনায় এই ছবিতে শাকিবের নায়িকা মিম।



মন্তব্য চালু নেই