মেইন ম্যেনু

ফেনীতে স্যোসাল ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ঈদ উৎসব পালিত

ফেনীর ছাগলনাইয়া উপজেলার গোপাল ইউনিয়নের একশত সুবিধা বঞ্চিত শিশুদের নিয়ে ঈদ উৎসব অনুষ্ঠান উদযাপন করে স্যোসাল ওয়েলফেয়ার ফাউন্ডেশন।নিজকুন্জরা উচ্চ বিদ্যালয় অডিটরিয়ামেূ কবি সুমন ইসলামের সঞ্চলনায় আজ বিকেল ৩.৩০ মিনিটে শুরু হয় অনুষ্ঠান।

ফাউন্ডেশনটির সভাপতি শাকিল মাহমুদের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, স্টামফোর্ট বিশ্ববিদ্যালয়ের পরিবেশ বিজ্ঞান বিভাগের সভাপতি অধ্যাপক ড.কামারউজ্জাম মজুমদার।বিশেষ অতিথী হিসেবে উপস্থিত ছিলেন,১০ নং গোপাল ইউনিয়নের চেয়ারম্যান আজিজ হক মানিক।

স্বাগত বক্তব্যে সোস্যাল ওয়েলফেয়ার ফাউন্ডেশনের বিগত কর্মসূচি ও ভবিষৎ পরিকল্পনা তুলে ধরেন সংগঠনের যুগ্ম সাধারন সম্পাদক কবি আলাউদ্দিন আদর।ধন্যবাদ জ্ঞাপনসহ স্বাগত বক্তব্য রাখেন আলোকিত নিজকুন্জরার সেক্রেটারী ফয়সাল ভুঁইয়া।

তরুণ’রা সামাজিক কাজে এগিয়ে আসায় তাদের ধন্যবাদ জানিয়ে প্রধান অতিথী তাঁর বক্তব্যে বলেন,স্যোসাল ওয়েলফেয়ার ফাউন্ডেশনের তরুণদের মত সারাদেশে তরুণ সমাজকে সমাজ ও দেশে উন্নয়নে এগিয়ে আসতে হবে।ভূমিকা রাখতে হবে সমৃদ্ধ বাংলাদেশ গঠনে।বিশেষ অতিথী বলেন,সমাজের বিত্তবানরা যদি ধর্ম মেনে সম্পদের যাকাত দিতো।সম্পদের সুসম বন্টন হতো।তবে সমাজে গরীব খুঁজে পাওয়া যেতো না।

ঈদউৎসব অনুষ্ঠানের শেষে প্রত্যেক শিশুকে উপহার হিসেবে নতুন জামার সাথে দেওয়া হয় দুই প্রকারের খেলনা উপকরণ।

উল্লেখ্য, স্যোসাল ওয়েলফেয়ার ফাউন্ডেশন বেশ কয় বছর যাবত সুবিধা বঞ্চিত শিশুদের খুঁজে বের করে তাদের নিয়ে জমাকালো ঈদ উৎসব ও শীত উৎসব অনুষ্ঠানের আয়োজন করে আসছে।



মন্তব্য চালু নেই