মেইন ম্যেনু

ফের খোলামেলা পোশাকে ফিরলেন হাসিন!

স্বামী ভারতীয় ক্রিকেটার মোহাম্মদ সামির সঙ্গে বৈবাহিক সম্পর্কের তিক্ততার রেশ কিছুটা কমতেই আবার মডেলিংয়ের দুনিয়ায় ফিরে এলেন হাসিন জাহান।শনিবার রাতে ফটোশ্যুটের একটি ভিডিও টুইটারে পোস্ট করেন তিনি। যেখানে খোলামেলা পোশাকে দেখা গেছে হাসিনকে। খবর এবেলা ও আনন্দবাজারের।

গত বেশ কয়েক মাস ধরে বারবার ক্রিকেটার সামি ও হাসিনের দাম্পত্য নিয়ে গোলমালের খবর উঠে এসেছে শিরোনামে। তা থামার দিকে তো যাইনি, উল্টো তিক্ত থেকে তিক্ততর হয়েছে।

মাস কয়েক আগে ক্রিকেটার স্বামীর বিরুদ্ধে ‘বিবাহবহির্ভূত’ সম্পর্কের অভিযোগ এনে শিরোনামে এসেছিলেন হাসিন। স্বামী ও শ্বশুরবাড়ির বিরুদ্ধে ধর্ষণের মামলাও করেছিলেন। আদালত পর্যন্ত গড়ায় তাদের দাম্পত্য কলহ।

শিশু সন্তানদের নিয়ে তার লড়াইয়ের কথা বারবার বলেছিলেন। মুখ্যমন্ত্রীর দ্বারস্ত হন। পেয়েছিলেন নিরাপত্তারক্ষী। সব মিলিয়ে ক্রিকেটার স্বামী সামির সঙ্গে সাংসারিক দ্বন্দ্ব চরম পর্যায়ে পৌঁছায়।

এবার সেই হাসিন নগ্ন পোশাকে ফের ভারতীয় গণমাধ্যমের শিরোনাম হলেন।

সদ্য ফিল্মি দুনিয়ায় পা রেখেছেন হাসিন। ইতিমধ্যেই এসকেপ (ESCAPE) এবং সরি (SORRY) নামে দুটি শর্ট ফিল্মে অভিনয় করে ফেলেছেন তিনি। সব কিছু ঠিক থাকলে আগস্টে মুক্তি পাবে এই দুটি ছবি।

গত ছয় মাসের মধ্যেই যেন আমূল পরিবর্তন এসেছে হাসিনের জীবনে। হাসিন বলেন, আমি এখন পুরোপুরি মডেলিংয়ে চলে এসেছি। দুটি শর্ট ফিল্মও করলাম। এই জগতেই থাকব এখন।

জানা গেছে, হাসিন নিজস্ব ঠিকানা খুঁজছেন বলিউডেও। তার দাবি, বলিউডের অফারও রয়েছে তার কাছে। এখনই ছবির নাম বলতে চান না। তবে দুজন পরিচালকের সঙ্গে নিয়মিত যোগাযোগের কথা স্বীকার করেন হাসিন।

গত ছয় মাস কীভাবে কেটেছে হাসিনের জীবন? স্বামী সামীর বিরুদ্ধে একের পর এক অভিযোগ যখন সামনে আনছিলেন, তখন কাঁটাছেড়া চলছিল তাকে নিয়েও। তখনই প্রকাশ্যে এসেছিল তার প্রথম বিয়ের কথাও। হাসিনের দাবি, ওই পরিস্থিতিতে মানসিক চাপে তিনি ডিপ্রেশনে চলে গিয়েছিলেন।

হাসনি বলেন, ‘আমি যে কীভাবে ছিলাম, বললে হয়তো অনেকেরই বিশ্বাস হবে না। চরম ডিপ্রেশন ছিল আমার। তবে যারা আমার ভালো চান, তারা উত্সাহ দিয়েছিলেন। নিজের পায়ে দাঁড়াতে বলতেন তারা। সেজন্যই নতুন উদ্যোগে শুরু করছি। সবারই সমর্থন চাই।’

হঠাৎ কেন মডেলিং বা অভিনয়? এমন প্রশ্নে এক সময়ের পেশাদার মডেল ও আইপিএলের চিয়ারলিডার হাসিনের দাবি, এই দুনিয়ার প্রতি তার দীর্ঘদিনের আগ্রহ। কিন্তু বেশি দূর এগোনোর সুযোগ হয়নি। আর সেজন্যও তিনি দায়ী করলেন ক্রিকেটার স্বামী মোহাম্মদ শামিকেই।

স্বামীর ওপর বিষেদাগার করে হাসিন বলেন, আসলে আমি মডেলিং করি, এটা সামি চাইত না। বাড়ি থেকে বেরোতেই দিত না। ও তো ভয় পেত। বাড়ি থেকে বেরোলেই ওর কুকীর্তি জেনে ফেলতাম।

স্বামী সামির ব্যাপারে হাসিন বলেন, এখন ওর ব্যাপারে আমার কোনো আগ্রহ নেই। ও তো টাকা দিয়ে মুখ বন্ধ করতে চেয়েছিল। এখন আমি আমার নিজের, মডেলিং ও অভিনয় নিয়ে কথা বলতে অনেক বেশি উৎসাহী।

সামির ব্যাপারে আগ্রহ না থাকলেও তার বিরুদ্ধে তিনটি মামলা চালাচ্ছেন হাসিন। হাসিনের আইনজীবী জাকির হুসেন জানান, স্বামী এবং শ্বশুরবাড়ির বিরুদ্ধে ধর্ষণ মামলা করেছিলেন হাসিন। সেই মামলায় সামিকে ইতিমধ্যেই জেরা করা হয়েছে। সামির আত্মীয়দেরও জেরা করা হয়েছে। লালবাজার এখনও তদন্ত করছে।

সামির কাছ থেকে পরিবার প্রতিপালনের জন্য প্রতি মাসে ১৫ লাখ টাকা দাবি করেছিলেন হাসিন। সেই মর্মে একটি খোরপোষের মামলাও দায়ের করেছিলেন, সেটিও চলছে। এছাড়া সামির বিরুদ্ধে একটি এক লাখ টাকার চেক জালিয়াতির মামলা করেছিলেন হাসিন। এই মামলাও চলছে।



মন্তব্য চালু নেই