মেইন ম্যেনু

‘বদির বেয়াইও ছাড় পায়নি, প্রমাণ পেলে সেও ছাড় পাবে না’

মাদক ব্যবসার সাথে সংশ্লিষ্টতা পাওয়া গেলে সংসদ সদস্য বদির বেয়াই যেমন ছাড় পায়নি, তেমনি আওয়ামীলীগ-বিএনপিসহ অন্যান্য দলের কেউই ছাড় পাবে না বলে মন্তব্য করেছেন পরিবহন মন্ত্রী ওবায়দুল কাদের।

শনিবার দুপুরে সাভারের আশুলিয়ার বাইপাইলে আসন্ন ঈদ যাত্রা নির্বিঘ্ন করতে সড়ক পরিদর্শনে এসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী এ কথা বলেন।

এসময় মন্ত্রী আরও বলেন, প্রধানমন্ত্রীর ভারত সফরে তিস্তা চুক্তির কোন এজেন্ডা না থাকলেও এবারের সফর থেকে তিস্তা চুক্তির বিষয়ে অগ্রগতি হয়েছে। আজ পশ্চিমবঙ্গের মমতা ব্যানার্জীর সাথে প্রধানমন্ত্রীর বৈঠক আছে বলেও জানান মন্ত্রী।

এছাড়া ঈদে রাজধানী থেকে বহির্গমনের পথ ঢাকা-আশুলিয়া-ইপিজেড সড়কের অবস্থা পূর্বের তুলনায় অনেক ভাল। আগে এই সড়কের পানি জমাট বেঁধে থাকত। কিন্তু আরসিসি সড়ক নির্মাণের পর থেকে এখন আর পানি জমে থাকে না। তবে দীর্ঘস্থায়ী প্রকল্পের আওতায় সাড়ে ১২ হাজার কোটি টাকা প্রকল্প ব্যয়ে এয়ারপোর্ট থেকে ইপিজেড পর্যন্ত এলিভেটেড এ·পেসওয়ে ও নিচে ফোর লেনের নির্মাণ কাজ শীঘ্রই শুরু হবে। বাংলাদেশে অনুমোদনের পর চায়না কোম্পানীর নিকট বিষয়টি বেইজিং রয়েছে। এক্সিম ব্যাংকের ফান্ড ট্রান্সফারের পরই উক্ত নির্মাণ কাজ শুরু করা হবে বলেও জানান মন্ত্রী।

মন্ত্রীর সড়ক পরিদর্শনকালে এসময় সড়ক বিভাগের উধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।



মন্তব্য চালু নেই