মেইন ম্যেনু

‘বর্ণচোরা-ভণ্ডদের ব্যালটের মাধ্যমে প্রত্যাখ্যান করবে জাতি’

ড. কামাল হোসেন-মাহমুদুর রহমান মান্নাদের বিএনপির সঙ্গে ঐক্য করাকে জাতির জন্য দুর্ভাগ্যজনক বলে মন্তব্য করেছেন ১৪ দলের সমন্বয়ক ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম।

তিনি বলেছেন, এসব বর্ণচোরা-ভণ্ডদের ৩০ ডিসেম্বর ব্যালটের মাধ্যমে প্রত্যাখ্যান করবে জাতি।

আজ মঙ্গলবার রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে মুক্তিযুদ্ধের সংগঠন ও হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান অ্যাসোসিয়েশনের সঙ্গে ১৪ দলের মতবিনিময় শেষে এক প্রেস ব্রিফিংয়ে তিনি এসব কথা বলেন।

ড. কামাল-মান্নারা স্বাধীনতার পক্ষ শক্তি, কিন্তু আপনারা বলছেন বিপক্ষের শক্তি; এটি কি আওয়ামী লীগের জন্য দুর্ভাগ্যের নয়-সাংবাদিকদের এমন প্রশ্নে নাসিম বলেন, ড. কামাল হোসেনরা একসময় আওয়ামী লীগে ছিলেন। বঙ্গবন্ধুর সান্নিধ্য পেয়েছিলেন। বঙ্গবন্ধু মন্ত্রীও করেছিলেন। সেই কামাল হোসেন এখন স্বাধীনতাবিরোধীদের জোটসঙ্গীদের সঙ্গে ঐক্য করেছেন। এটি আমাদের জন্য দুর্ভাগ্যের নয়, জাতির জন্য দুর্ভাগ্যের।

তিনি বলেন, আগামী ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জনগণ এসব বর্ণচোরা ভণ্ডদের ঘৃণাভরে প্রত্যাখ্যান করবে ব্যালটের মাধ্যমে।

নির্বাচন সামনে রেখে সংখ্যালঘু সম্প্রদায়ের নিরাপত্তা নিশ্চিত করতে ব্যবস্থা নিয়ে নির্বাচন কমিশনকে আহ্বান জানান ১৪ দলের এ মুখপাত্র।

স্বাস্থ্যমন্ত্রী নাসিম জানান, বৈঠকে সিদ্ধান্ত হয়েছে যে, ডিসেম্বরে বিজয়ের মাসে প্রতিটি জেলা-উপজেলায় বিজয় মঞ্চ করা হবে।

এ সময় ১৪ দলের শীর্ষ নেতারা উপস্থিত ছিলেন।



মন্তব্য চালু নেই