মেইন ম্যেনু

বলুন তো কে এই টলিউড অভিনেত্রী

সোশ্যাল মিডিয়াতে টলি অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় যে যথেষ্ঠ এক্টিভ, সেকথা আর নতুন করে বলার অপেক্ষা রাখে না। মাঝে মধ্যেই ব্যক্তিগত জীবন থেকে শুরু করে নানান কিছু সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে দেখা যায় অভিনেত্রীকে। সম্প্রতি, একটি পুরনো ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন শ্রাবন্তী।

যেখানে শ্রাবন্তীর সঙ্গে দেখা যাচ্ছে দেবকে। ছবিটি ২০০৯ সালের, ‘দুজনে’ ছবির শ্যুটিংয়ের সময়কার। যে ছবিটির পরিচালক ছিলেন তার প্রাক্তন স্বামী রাজীব বিশ্বাস। ছবির নিচে নানান ধরনের কমেন্ট করতে দেখা গেছে অভিনেত্রীর ভক্তদের। কেউ লিখেছেন, এটাই তার সিনেমাহলে গিয়ে দেখা প্রথম বাংলা ছবি। আবার কেউ লিখেছেন সিনেমাটি তার ভীষণ পছন্দের ছিল।

অন্যদিকে আরো একটি ছবিতে অভিনেতা সুমন বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা যাচ্ছে শ্রাবন্তীতে। যেখানে অভিনেত্রীকে তো আর চেনার উপায় নেই। ছবিটি দেখলেই বেশ বোঝা যাচ্ছে এটি আরো পুরনো।

মাঝে মধ্যেই পুরনো ছবি, মুহূর্ত ভক্তদের সঙ্গে শেয়ার করে স্মৃতি রোমন্থন করতে দেখা যায় অভিনেত্রীকে। কখনো ছেলেবেলার ছবি, কখনো বা পরিবারের সঙ্গে কাটানো পুরনো কোনো মুহূর্ত।

প্রসঙ্গত, শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে সম্প্রতি গুগলো ছবিতে সোহম চক্রবর্তীর সঙ্গে দেখা গেছে। ছবিটি বেশ প্রশংসিতও হয়েছে সিনেমাপ্রেমীদের কাছে। আপাতত অভিনেত্রী ব্যস্ত তার আগামী ছবি ‘উড়ান’-এর শ্যুটিংয়ে। যেখানে তার বিপরীতে দেখা যাবে সাহেব ভট্টাচার্যকে।



মন্তব্য চালু নেই