মেইন ম্যেনু

বাংলাদেশের বিপক্ষে সম্ভাব্য উইন্ডিজ একাদশ

ত্রিদেশীয় সিরিজে ইতিমধ্যে ফাইনালে জায়গা করে নিয়েছে ওয়েস্ট ইন্ডিজ। তাতে স্থান করে নেয়ার লক্ষ্যে সেই উইন্ডিজের বিপক্ষে মাঠে নামছে মাশরাফি বাহিনী। সোমবার বাংলাদেশ সময় বিকাল পৌনে ৪টায় ডাবলিনের ম্যালাহাইডে শুরু হবে ম্যাচটি।

সিরিজে তিন ম্যাচ খেলে ৯ পয়েন্ট নিয়ে শীর্ষে উইন্ডিজ। আর এক ম্যাচ কম খেলে ৬ পয়েন্ট নিয়ে দুইয়ে বাংলাদেশ। নিজেদের প্রথম দেখায় ক্যারিবিয়ানদের তিন বিভাগেই স্রেফ উড়িয়ে দিয়েছেন টাইগাররা। ৮ উইকেটের বড় ব্যবধানে জিতেছেন তারা। এ ম্যাচে জিতলেই ফাইনাল নিশ্চিত হয়ে যাবে বাংলাদেশের। কারণ তিন ম্যাচে মাত্র ২ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের তলানিতে আয়ারল্যান্ড।

ঝড়োবৃষ্টির কারণে টুর্নামেন্টে নিজেদের দ্বিতীয় ম্যাচে আয়ারল্যান্ডের বিপক্ষে মাঠে নামতে পারেনি বাংলাদেশ। তবে গুরুত্বপূর্ণ ম্যাচে উইন্ডিজের বিপক্ষে পূর্ণ শক্তির দল নিয়েই মাঠে নামবেন লাল-সবুজ জার্সিধারীরা।

নিজেদের শেষ ম্যাচে আয়ারল্যান্ডের দেয়া ৩২৭ রান তাড়া করে জিতেছে উইন্ডিজ। ইতিমধ্যে ফাইনাল নিশ্চিত হওয়ায় ফুরফুরে মেজাজে রয়েছেন ওয়েস্ট ইন্ডিয়ানরা। পূর্ণ আত্মবিশ্বাস নিয়েই মাঠে নামবেন তারা। উইনিং কম্বিনেশন না ভাঙার সম্ভাবনা আছে তাদের।

আবার কিছু পরীক্ষা-নিরীক্ষাও চালাতে পারে উইন্ডিজ। ফলে সামান্য পরিবর্তন আসতে পারে হোল্ডার বাহিনীতে।

টপ অর্ডারে ভরসা রাখা হচ্ছে শাই হোপ, সুনিল অ্যামব্রিস, ড্যারেন ব্রাভো, রোস্টন চেজের ওপর। মিডল অর্ডারে থাকছেন জনাথন কার্টার, জেসন হোল্ডার ও ফ্যাবিয়ান এলেন। স্পিনার হিসেবে জায়গা পাচ্ছেন অ্যাশলে নার্স। কেমার রোচের সঙ্গে পেস আক্রমণ সামলাবেন শেলডন কটরেল ও শ্যানন গ্যাব্রিয়েল।

উইন্ডিজ একাদশ (সম্ভাব্য): সুনিল অ্যামব্রিস, শাই হোপ (উইকেটরক্ষক), ড্যারেন ব্রাভো, রোস্টন চেজ, জনাথন কার্টার, জেসন হোল্ডার (অধিনায়ক), ফ্যাবিয়ান এলেন, অ্যাশলে নার্স, কেমার রোচ, শেলডন কটরেল ও শ্যানন গ্যাব্রিয়েল।



মন্তব্য চালু নেই