মেইন ম্যেনু

বাংলাদেশে ওয়ার্কসফেয়ার ইন্টারন্যাশনাল এর যাত্রা শুরু

বাংলাদেশে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করলো ই-কমার্স প্রতিষ্ঠান ওয়ার্কসফেয়ার ইন্টারন্যাশনাল লিমিটেড। এ উপলক্ষে শুক্রবার রাজধানী ঢাকায় প্রতিষ্ঠানটির ঢাকা শাখা অফিস উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে ওয়ার্কসফেয়ারের পক্ষ থেকে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির চেয়ারম্যান মেহেদী হাসান, ম্যানেজিং ডিরেক্টর রাশিদুল ইসলাম জুয়েল, হিউম্যান রিসোর্স ম্যানেজার আতিকুর রহমান, আইটি ম্যানেজার মমিনুল ইসলামসহ ঊর্ধ্বতন কর্মকর্তা, সহযোগী প্রতিষ্ঠানের কর্মকর্তা এবং সেবাগ্রহীতারা।

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ভাষা বিজ্ঞানী ড.মনিরুজ্জামান, সাবেক চেয়ারম্যান, বাংলা ও সাংবাদিকতা বিভাগ, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়।

অনুষ্ঠানের উদ্বোধক হিসাবে উপস্থিত ছিলেন ঢাকা মেট্টোপলিটন পুলিশের সহকারী পুলিশ সুপার (মোহাম্মদপুর পেট্রোল জোন) জ্যোতির্ময় সাহা অপু।

বিশেষ অথিতি ছিলেন র‍্যাপিড পিআর ব্যবস্থাপনা পরিচালক শহিদুল ইসলাম শেখর, প্রিয় স্বপ্ন গ্রুপের চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চন, বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় অনুষদের ডীন অধ্যাপক মোস্তফা আজাদ কামাল, দৈনিক মতপ্রকাশ পত্রিকার সম্পাদক রাকিবুল বাসার রাকিব, মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেলোয়ার হোসেন।

অনুষ্ঠানে সবাই ওয়ার্কসফেয়ারের জন্য শুভকামনা ও সাফল্য কামনা করেছেন। ওয়ার্কসফেয়ারের কার্যক্রম ও সেবা দানের পদ্ধতিকে (দ্যা ওয়ে অফ সার্ভিস) প্রশংসা করেছেন।



মন্তব্য চালু নেই