মেইন ম্যেনু

বাংলা সিনেমায় আসছে নতুন দুই মুখ

বাংলা সিনে জগতে আসছে নতুন দুই মুখ। সম্প্রতি নতুন এক ছবির মাধ্যমে এই নতুন মুখ পেতে যাচ্ছে ঢালিউড। ছবিটির নাম ‘স্বপ্নে দেখা রাজকন্যা’। এটি নির্মাণ করছেন মোস্তাফিজুর রহমান মানিক। আর প্রযোজনা করেছেন মৌসুমী আক্তার মিথিলা।

যৌথভাবে ছবিটির চিত্রনাট্য তৈরি করেছেন সুদীপ্ত সাইদ খান ও মোস্তাফিজুর রহমান মানিক। এই ছবিতে অভিনয় করবেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতার প্রথম রানারআপ নিশাত নাওয়ার সালওয়া এবং হ্যান্ডসাম দ্য আল্টিমেট ম্যান দ্বিতীয় আসরের চ্যাম্পিয়ন এ কে আজাদ। আর তাদের দুজনরই এটি প্রথম সিনেমা।

এ বিষয়ে সালওয়া বলেন, প্রথম ছবি, প্রথম অনুভূতি সত্যিই অন্যরকম। প্রথমবার ক্যামেরার সামনে দাঁড়ালাম। শুরুতে একটু নার্ভাস ছিলাম। তবে সবার সহযোগিতায় সূচনাটা ভালো হয়েছে।

ছবিটি নিয়ে পরিচালক মানিক বলেন, ইচ্ছে ছিল টানা কয়েক দিন শুটিং করব। কিন্তু প্রথম দিন শুটিংয়ে গিয়েই বৃষ্টির কবলে পড়ি। ফলে আপাতত শুটিং পিছিয়ে দিয়েছি। ইচ্ছে এই মাসের ২০ তারিখের দিকে আবারও শুটিং শুরু করার।

অন্যদিকে, প্রথম অভিনয়ের ব্যাপারে এ কে আজাদ বলেন, এটা আমার প্রথম সিনেমা। অন্যরকম অনুভূতি হচ্ছে। এর আগেও ক্যামেরার সামনে দাঁড়িয়েছি। কিন্তু সিনেমার ক্যামেরার সামনে এবারই প্রথম। সিনেমার ক্ষেত্রে সবকিছুই ডিফরেন্ট পাচ্ছি। ইউনিটটাও অনেক বড়। প্রি-প্রোডাকশনের কাজও অনেক ভালো হয়েছে। আর মৌলিক গল্পে নির্মিত হচ্ছে ছবিটি।



মন্তব্য চালু নেই