মেইন ম্যেনু

বাসে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ, চালক দগ্ধ

শরীয়তপুর প্রতিনিধি ॥ শরীয়তপুরে যাাত্রীবাহী বাসের গ্যাস সিলিন্ডার বিস্ফোরনে বাসের চালক দিলদার শেখ দগ্ধ হয়েছে। চালকের বিচক্ষনতায় বেচে যায় বাসে থাকা ২৫ যাত্রী।

পুলিশ ও প্রত্যক্ষদশীরা জানায়, মঙ্গলবার সন্ধায় ঢাকা থেকে শরীয়তপুর আসার পথে গ্লোরী এক্সপ্রেস বাসটি নড়িয়া উপজেলার ডগ্রী বাজারের কাছাকাছি পৌছালে বাসের নিচে গ্যাস সিলিন্ডার থেকে গ্যাস বের হওয়ার শব্দ শুনতে পায় চালক। তাৎক্ষনিক বাসটি রাস্তার পাশে থামিয়ে দ্রুত যাত্রীদের নিরাপদে সরে যেতে বলে চালক দিলদার। যাত্রীদের জীবন ও মালামাল রক্ষা করতে বাসের নিচে গিয়ে গ্যাস সিলিন্ডার থেকে ইঞ্জিনের সাথে সংযুক্ত মুল পাইপ সংযোগ বন্ধের চেষ্টা করে । বাসে থাকা ৪টি সিলিন্ডারের মধ্যে ২টির সংযোগ বন্ধ করার সাথে সাথে বিকট শব্দে বিস্ফোরন ঘটে। বিস্ফোরনে বাসটির সামনের অংশ মারাত্মক ক্ষতিগ্রস্থ হয় এবং চালকের শরীর ঝলসে যায়। তবে বাসে থাকা যাত্রীরা অক্ষত অবস্থায় নিরাপদে সরে যেতে সক্ষম হয়। স্থানীয়রা চালক দিলদারকে উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করে। যাত্রী ও যাত্রীদের মালামাল রক্ষা করতেই জীবনের ঝুকি নিয়ে গ্যস সিলিন্ডার বন্ধের চেষ্টা করেছিল বলে জানায় বাসটির চালক।

চিকিৎসকরা জানিয়েছে দিলদারের শরীরের ২০ শতাংশের বেশী পুরে গেছে। প্রাথমিক চিকিৎসা দেয়ার পর তাকে ঢাকা মেডিকেল কলেজের বার্ণ ইউনিটে নেয়ার পরামর্শ চিকিৎসকদের।



মন্তব্য চালু নেই