মেইন ম্যেনু

দায়িত্বে আবহেলা

বিউটি ধর্ষণ-হত্যা : তদন্ত কর্মকর্তা ক্লোজড

হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জে স্কুলছাত্রী বিউটি আক্তারকে ধর্ষণ ও হত্যা মামলার বিষয়ে দায়িত্বে আবহেলার অভিযোগে তদন্তকারী কর্মকর্তা উপ-পুলিশ পরিদর্শক (এসআই) জাকির হোসেনকে ক্লোজড করা হয়েছে। সোমবার (২ এপ্রিল) বিকেলে এ তথ্য নিশ্চিত করেন হবিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার আ স ম সামছুর রহমান ভূঁয়া।

শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনিসুর রহমান জানান, দ্বায়িত্বে অবহেলার এসআই জাকির হোসেনকে হবিগঞ্জ পুলিশ লাইন্সে ক্লোজড করা হয়েছে। তবে বাঁকি তথ্য রাতে জানানো হবে বলেন জানান তিনি।

উল্লেখ্য, ১৭ মার্চ সকাল সাড়ে ১১টায় হবিগঞ্জের শায়েস্তাগঞ্জের পুরাইকলা বাজার সংলগ্ন হাওর থেকে স্কুলছাত্রী বিউটির মরদেহ উদ্ধার করা হয়। মরদেহে ধারালো অস্ত্রের আঘাত ছিল। পরে এ ঘটনায় ওই দিনই বিউটিকে হত্যা ও ধর্ষণের অভিযোগে তার বাবা সায়েদ আলী বাদী হয়ে বাবুল মিয়াসহ দুইজনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতপরিচয় কয়েকজনকে আসামি করে শায়েস্তাগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

এর পরিপ্রেক্ষিতে ২১ মার্চ বাবুলের মা কলম চাঁন ও সন্দেহভাজন হিসেবে একই গ্রামের ইসমাইলকে আটক করে পুলিশ। এরপর ৩১ মার্চ সিলেট থেকে প্রধান আসামি বাবুলকে আটক করে র‌্যাব। পরে রবিবার (১ এপ্রিল) আদালত তার বিরুদ্ধে পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এ ঘটনা নিয়ে হবিগঞ্জসহ সারাদেশে ব্যাপক আলোড়ন সৃষ্টি হয়।



মন্তব্য চালু নেই