মেইন ম্যেনু

বিড়ালটির চোখ কেন মানুষের মত! (ভিডিও)

বিড়ালের মুখে মানুষের চোখ। শুনে অবাক হচ্ছেন। তবে ঘটনা কিন্তু সত্যি। মানুষের চোখের মতো দেখতে একটি বিড়াল পাওয়া গেছে। সম্প্রতি এই বিড়ালে ভিডিও ভাইরাল হয়েছে ইউটিউবে।

ভাইরাল ভিডিও ঘিরে স্থানীয়দের মধ্যে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে এমন বিড়াল আগে দেখেছেন! মুখে রয়েছে মানুষের চোখ।

আরও অবাক করা তথ্য হচ্ছে- এই বিড়াল চোখ মারে, কথাও বলে। ফ্যাচ ফ্যাচ করে হাসেও। সে আবার রূপও বদলে ফেলতে পারে। এসবই তো গল্পের পাতায়।

মানুষের মতো কি আর বিড়ালের চলন হতে পারে! কিন্তু নেট দুনিয়ায় ঘুরে বেড়াচ্ছে এক মানুষমুখী বিড়াল। হ্যাঁ, ঠিকই পড়ছেন। বিড়ালটি দেখলে মনে হবে মানুষের মুখ বসিয়ে দেওয়া হয়েছে। বিড়ালের মুখ পুরো গোলাকৃতি এবং তার স্থির দৃষ্টি দেখলে মনে হবে- বিড়াল নয়, কোনো মানুষই তাকিয়ে রয়েছে আপনার দিকে।

মানুষের মাথাওয়ালা এই প্রাণী নিয়ে চাঞ্চল্য! এ নিয়ে দ্বিতীয়বার রাশিয়ার একটি ক্যাট ব্রিডিং সংস্থা এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছে বলে জানা গেছে। জানা যায়, এই বিড়ালটির নাম শিমেরা।

প্রথমে অনেকেই মনে করেছিলেন যে, বিড়ালের এই ছবিটি আসল নয়; কিন্তু তার পর ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রাম ও ইউটিউবে ছড়িয়ে পড়ে শিমেরার ছবি।

থাকতে থাকতে পোষ্যরা বাড়ির সদস্যই হয়ে যায়। আর সেই পোষ্যের মুখের আকৃতি যদি মানুষের মতো হয়, তা হলে তো উপরি পাওনা। মনে হবে, বিড়াল নয়, কোনো মানুষই বুঝি রয়েছেন গৃহস্থের সঙ্গে।



মন্তব্য চালু নেই