মেইন ম্যেনু

বেরোবিতে গবেষণা প্রকল্প প্রস্তাবনা লিখার কৌশল শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

এইচ. এম নুর আলম, বেরোবি প্রতিনিধি : রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে ( বেরোবি) গবেষণা প্রকল্পের প্রস্তাবনা লিখার কৌশল শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার বেলা ১১টায় বিশ্ববিদ্যালয়ের ড. ওয়াজেদ ইন্টারন্যাশনাল রিসার্চ এন্ড ট্রেনিং ইন্সটিটিউট এই সেমিনার-এর আয়োজন করে।

একাডেমিক ভবন-২ এ অবস্থিত ভার্চুয়াল ক্লাস রুমে আয়োজিত সেমিনার উদ্বোধন করেন উপাচার্য প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ, বিটিএফও। প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন রয়েল ইউনিভার্সিটি অব ঢাকা এর উপাচার্য এবং রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সমাজ কর্ম বিভাগের সাবেক অধ্যাপক ড. প্রফুল্ল চন্দ্র সরকার।

উদ্বোধনী অনুষ্ঠানে উপাচার্য প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ, বিটিএফও বলেন, ‘এই ইন্সটিটিউট ীর্ঘনি অকার্যকর ছিল। এখন এটিকে সচল করতে প্রতি সপ্তাহে এমন সেমিনার আয়োজনের ব্যবস্থা করা হবে।’

প্রধান আলোচক রয়েল প্রফেসর প্রফুল্ল চন্দ্র সরকার বলেন, ‘গবেষণা কর্মের মাধ্যমেই যে কোনো বিশ্ববিদ্যালয়ের মানদÐ নির্ধারিত হয়ে থাকে। এই বিশ্ববিদ্যালয়েও একদিন দেশ বিদেশ থেকে গবেষকরা আসবেন বলে আমি মনে করি।’

বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ, তথ্য ও প্রকাশনা বিভাগের সহকারী প্রশাসক এবং গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক তাবিউর রহমান এর সঞ্চালনায় অনুষ্ঠিত সেমিনারে ড. ওয়াজেদ ইন্টারন্যাশনাল রিসার্চ এন্ড ট্রেনিং ইন্সটিটিউট এর গবেষকবৃন্দ, বিভাগের শিক্ষক-শিক্ষার্থী এবং কর্মকর্তারা অংশগ্রহণ করেন।






মন্তব্য চালু নেই