মেইন ম্যেনু

বেরোবিতে মাহে রমজানে সময় কার্যসূচিতে পরিবর্তন

বেরোবি প্রতিনিধি : পবিত্র রমজান উপলক্ষে বিভিন্ন সময় কার্যসূচিতে পরিবর্তন এনেছে রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) প্রশাসন। রমজানের প্রথম দিন থেকেই প্রশাসনিক কার্যক্রম, মেডিকেল সেন্টার, সাইবার সেন্টার, কেন্দ্রীয় লাইব্রেরি এবং পরিবহনে পরিবর্তিত সময়সূচি নির্ধারণ করা হয়েছে বলে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ সূত্রে জানা গেছে।

গত ১৫ মে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মুহাম্মদ ইব্রাহীম কবীর স্বাক্ষরিত এক নোটিশে পবিত্র মাহে রমজান উপলক্ষে সরকারি ঘোষণা এবং বিশ্ববিদ্যালয়ের নিয়মানুযায়ী, সকল অফিস সকাল ৯ টা থেকে বিকাল সাড়ে তিনটা পর্যন্ত খোলা থাকবে বলে নির্দেশনা দেওয়া হয়েছে।

এ নির্দেশনা মেডিকেল সেন্টার ও সাইবার সেন্টারের জন্যও নির্ধারণ করা হয়েছে। কেন্দ্রীয় লাইব্রেরী বিশ্ববিদ্যালয়ের নির্দেশনা অনুযায়ী প্রথম সেশনে খোলা থাকবে। দ্বিতীয় সেশনে লাইব্রেরী বন্ধ থাকবে বলে জানিয়েছেন লাইব্রেরির উপ-গ্রন্থাগারিক মো. আব্দুস সামাদ প্রধান।

মাহে রমজানের সম্মানে ক্যাফেটেরিয়া বন্ধ থাকবে তবে ইফতারের সময় শিক্ষার্থীদের কথা বিবেচনা করে খোলা রাখা হবে বলে জানিয়েছেন পরিচালক ড. গাজী মাজহারুল আনোয়ার।

পরিবহনে দিনের নির্দিষ্ট শিডিউলে কোনো পরিবর্তন আসবেনা তবে দ্বিতীয় সেশনে লাইব্রেরি বন্ধ থাকায় রাতের শিডিউলে রাত ৭ টায় পরিবহন চলাচল বন্ধ থাকবে বলে জানিয়েছেন পরিবহন পুলের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা মো. আমিনুর রহমান।



মন্তব্য চালু নেই