মেইন ম্যেনু

বোর্দোকে উড়িয়ে দিল নেইমারের পিএসজি

নেইমার-কাভানি বিতর্ক অবসানে এর চেয়ে ভালো কিছু আর হতে পারতো না! গত কয়েকদিন ধরে আলোচনার কেন্দ্রে থাকা এই যুগলের মধ্যে যে সন্ধি হয়ে গেছে, সেটা দেখা গেল মাঠের পারফম্যান্সেই। শনিবার রাতে লিগ ওয়ানে বোর্দোর বিপক্ষে ম্যাচটিতে পেনাল্টি আর ফ্রি-কিক দুটিই নিয়েছেন নেইমার, দুই সুযোগেই করেছেন গোলও। ব্রাজিলিয়ান সুপারস্টারের অন্যরকম ফেরার দিনে বোর্দোকে ৬-২ গোলে রীতিমত উড়িয়ে দিয়েছে পিএসজি।

ফ্রি কিক আর পেনাল্টি নিয়েই লেগে গিয়েছিল নেইমার-কাভানির। বোর্দোর বিপক্ষে ম্যাচের পঞ্চম মিনিটে পিএসজি ফ্রি-কিক পায়। সবার আগ্রহের কেন্দ্রে তখন এই ফ্রি-কিক, কে করবেন নেইমার না কাভানি? দেখা গেল কোনো ধরণের ঝামেলা ছাড়াই নেইমার ফ্রি-কিক নিলেন, প্রায় ৩০ গজ দূর থেকে গোলও করে দিলেন ব্রাজিলিয়ান সুপারস্টার।

সাত মিনিট পর দেখা গেল নেইমার-কাভানির চমৎকার বোঝাপড়া। কিলিয়ান এমবামের বাড়িয়ে দেয়া বল ডি বক্সে নিয়ে কাভানির দিকে বাড়িয়ে দেন নেইমার। বল পেয়ে লিগ ওয়ানে তার অষ্টম গোলটি সম্পন্ন করেন উরুগুইয়ান স্ট্রাইকার।

২১তম মিনিটে পিএসজির হয়ে আরেকটি গোল করেন ডিফেন্ডার টমাস মুনিয়ে। মিনিট দশেক পর ব্যবধান কমালেও ম্যাচে ফিরতে পারেনি বোর্দো। ৪০তম মিনিটে পেনাল্টি থেকে গোল করেন নেইমার। প্রথমার্ধের শেষ মিনিটে গোল করে ব্যবধানটা ৫-১ বানিয়ে দেন ইউলিয়ান ড্রাক্সলার।

বড় ব্যবধানে পিছিয়ে থেকে বিরতিতে যাওয়া বোর্দোর সান্ত্বনা একটাই, দ্বিতীয়ার্ধে তারা মাত্র একটি গোল হজম করেছে, দিয়েছে একটি। পিএসজির হয়ে এই অর্ধে গোল করেন (ম্যাচের ৫৮তম মিনিটে) কিলিয়ান এমবাপে।






মন্তব্য চালু নেই