মেইন ম্যেনু

মধ্য আমেরিকায় বাংলাদেশি ব্যবসায়ী খুন

মধ্য আমেরিকার ব্লিজ শহরে এক বাংলাদেশি খুন হয়েছেন। স্থানীয় সময় শনিবার রাতে ব্লিজ সিটির ওরেঞ্জ স্ট্রিটের বাসা থেকে হাত-পা বাঁধা অবস্থায় ওই বাংলাদেশির নগ্ন মরদেহ উদ্ধার করেছে স্থানীয় পুলিশ।

আব্দুস সালাম নামের ওই বাংলাদেশি ব্লিজ শহরের ব্যবসায়ী ছিলেন। স্থানীয়রা বলছেন, ব্লিজ সিটির বাসায় আব্দুস সালামের কোনো স্বজন নেই। ওরেঞ্জ স্ট্রিটের নোভেলো বাস টার্মিনালে তার একটি দোকান রয়েছে। সেখান থেকে দুপুর ১টার দিকে বাসায় ফেরেন তিনি।

এর ছয় ঘণ্টা পর বিছানায় উপর হয়ে সালামকে পড়ে থাকতে দেখেন তার এক রুমমেট। এসময় তার হাত-পা পেছনের দিকে বাঁধা ছিল এবং শরীরে কোনো কাপড় ছিল না।

পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ওই বাংলাদেশির মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় সন্দেহভাজন এক ব্যক্তিকে খুঁজছে স্থানীয় আইন-শৃঙ্খলাবাহিনীর সদস্যরা।

ব্লিজ সিটি পুলিশের এএসপি আলেজান্দ্রো কোও এক সংবাদ সম্মেলনে বলেন, গত শনিবার সন্ধ্যা ৬টার দিকে ওরেঞ্জ স্ট্রিটের ৩ তলা ভবনের একটি কক্ষ থেকে নিথর, নগ্ন এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে। পরে ওই ব্যক্তিকে বাংলাদেশি নাগরিক হিসেবে সনাক্ত করা হয়।

পুলিশ নিহত ব্যক্তির কক্ষ তল্লাশি করেছে। সেখান থেকে কোনো কিছুই চুরি হয়নি। এছাড়া ওই অ্যাপার্টমেন্টের ভেতরে কারো জোরপূর্বক প্রবেশেরও আলামত পাওয়া যায়নি।






মন্তব্য চালু নেই