মেইন ম্যেনু

মমতাজের গানের মডেল সাজিয়া ঋতু

তরুণ প্রজন্মের মডেল ও অভিনেত্রী সাজিয়া ঋতু এবার মডেল হয়ে হাজির হচ্ছেন নতুন মিউজিক ভিডিওতে। ফোক সম্রাজ্ঞী মমতাজের গাওয়া একটি গানে দেখা যাবে তাকে। এই মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন চলচ্চিত্র নির্মাতা এম এ সাখাওয়াৎ হোসেন।

নির্মাতা জানালেন, ভিডিওতে সাজিয়া ঋতু বিপরীতে অভিনয় করছেন তন্ময় সাবি। কোরিওগ্রাফিতে রয়েছেন মাইকেল বাবু ও রতন। ডি ও পি হিসেবে আছেন জাহাঙ্গীর রাজ। রাজধানীর প্রিয়াংকা শুটিং হাউজে আজ মঙ্গলবার সকাল থেকে মিউজিক ভিডিওটির দৃশ্যধারণের কাজ শুরু হয়েছে।

লোকগানের প্রখ্যাত সংগীতশিল্পী মমতাজ। তবে ভিন্ন ধারার গান পরিবেশনেও তিনি অর্জন করেছে দেশ বিদেশে নানা সম্মান ও স্বীকৃতি। ধারাবাহিকতায় মমতাজ ইতালী প্রবাসী আবু সাইদ খানের কথা ও চঞ্চলের সুর-সংগীতে গাইলেন গানটি। এর শিরোনাম ‘আমি দেহ চাই না রে / চাই শুধু মন’।

মিউজিক ভিডিওটির প্রসঙ্গে ঋতু বলেন, ‘মমতাজ বাংলা গানের বিরাট এক অহংকারের নাম। তার মতো গুণী মানুষের গানে মডেল হতে পেরে উচ্ছ্বসিত আমি। এটিকে আমার ক্যারিয়ারের জন্য টার্নিং পয়েন্ট ভাবছি। আশা করছি ভিডিওটি দর্শকদের ভালো লাগ। মমতাজ আপুর গানটির পাশাপাশি এর ভিডিওটিও পছন্দ করবেন সবাই।’

নির্মাতা এম এ সাখাওয়াৎ হোসেন বলেন, বিগ বাজেট একটি মিউজিক ভিডিওটিতে গতানুগতিক ভাবনার বাইরে গিয়ে ব্যতিক্রমী কিছু দৃশ্যায়ন রাখা হয়েছে। এটি শিগগির ইউটিউবে মুক্তি দেয়া হবে।



মন্তব্য চালু নেই