মেইন ম্যেনু

মাদারীপুরে আটকে রেখে পুলিশের নির্যাতনের অভিযোগে পুলিশ কর্মকর্তাদের বিরুদ্ধে মামলা

মাদারীপুর প্রতিনিধি : মাদারীপুরে আটকে রেখে পুলিশের নির্যাতনের অভিযোগে চার পুলিশ কর্মকর্তাসহ ইউপি চেয়ারম্যান ও তার ভাইরে বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

মামলার সূত্র থেকে জানা যায়, মাদারীপুরের কালকিনি উপজেলায় ৩ মার্চ রাতে খুনেরচর এলাকার বাঁশগাড়ি ইউনিয়নের নয় নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য খবির মৃধা ও তার স্বজন-সমর্থকদের পুলিশ কালকিনির খাসেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রে আটক রেখে নির্যাতনের অভিযোগে মাদারীপুরে চার পুলিশ কর্মকর্তাসহ সাতজনের বিরুদ্ধে মামলা দায়ের করেন রোববার (১১ মার্চ) দুপুরে মাদারীপুর মখ্য বিচারিক হামিক মো: জাকির হোসেনের আদালতে, কালকিনি উপজেলার বাঁশগাড়ি ইউনিয়নের নুরু মৃধা নামের এক ব্যক্তি বাদী হয়ে। মামলায় আসামিরা হলেন কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কৃপা সিন্ধু বালা, তদন্ত কর্মকর্তা হারুন-অর-রশিদ, উপপরিদর্শক বিল্লাল শিকদার, খাসেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক মহিদুল ইসলাম, সহকারী উপপরিদর্শক রাজিবুলসহ নির্যাতনের সময়ে সহযোগীরা হলেন রশিদ মুন্সি, বাঁশগাড়ি ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান ওরফে সুমন বেপারি ও তার ভাই রাজন বেপারি।

আজ সোমবার মাদারীপুর মখ্য বিচারিক হামিক মো: জাকির হোসেন মামলাটি তদন্তদের জন্য মাদারীপুরের পুলিশ সুপার মোহাম্মদ সরোয়ার হোসেনকে একটি আদেশ দেওয়া হয়।



মন্তব্য চালু নেই