মেইন ম্যেনু

মাদারীপুরে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক বহিস্কার

মাদারীপুর প্রতিনিধি : মাদারীপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব থাকা অবস্থায় তানভীর মাহমুদ দলীয় আদর্শ ও গঠনতন্ত্র ভঙ্গের কর্মকান্ডের অভিযোগ দল থেকে বহিষ্কার করা হয়েছে। পরবর্তী সময়ে জেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব গ্রহণ করেন যুগ্ম সাধারণ সম্পাদক বায়েজিদ হাওলাদার।

তানভীর মাদারীপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক থাকা অবস্থায় দলীয় আদর্শ ও গঠনতন্ত্র ভঙ্গের কর্মকান্ডের করেছেন তা প্রমাণিত হলে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী বুধবার এই বহিস্কার আদেশে স্বাক্ষর করেন।

এর পর থেকে তানভীরের অনুসারীরা বুধবার বিকেল ৫টার দিকে বহিস্কার করার প্রতিবাদে রাজৈর উপজেলা ছাত্রলীগের একটি অংশ জেলার রাজৈর উপজেলার ঢাকা-বরিশাল মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করে। পরে সন্ধ্যা দিকে পুলিশের হস্তক্ষেপে অবরোধ তুলে নেয়া হয়।

আজ বৃহস্পতিবার সকালে মাদারীপুর জেলা ছাত্রলীগের সভাপতি জাহিদ হোসেন অনিক বহিষ্কার বিষয়টি নিশ্চিত করেন। এদিকে দুপুরে জেলা ছাত্রলীগের আরেক অংশ জেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের বায়েজিদ হাওলাদারকে দায়িত্ব দেওয়া একটি অনন্দ র‌্যালি বের করে যা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।



মন্তব্য চালু নেই