মেইন ম্যেনু

মাদারীপুরে সদর উপজেলা পরিষদ নির্বাচনে আ.লীগের দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারণে ২২ নেতা বহিস্কার

মাদারীপুর প্রতিনিধি : মাদারীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় শৃঙ্খলা ভেঙে বিদ্রোহী প্রার্থীর পক্ষে অবস্থান নেয়ার কারনে জেলা ও উপজেলার ২২ নেতাকে কার্যনির্বাহী কমিটি থেকে বহিস্কার করেছে আওয়ামী লীগ। মঙ্গলবার দুপুরে মাদারীপুর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এক সংবাদ সম্মেলন মাধ্যমে এই বহিস্কার আদেশ ঘোষণা করা হয়।

জেলা আওয়ামী লীগের সভাপতি সাহাবুদ্দিন আহমেদ মোল্লা বলেন, আসছে ১৮ জুন মাদারীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। জেলা শাখার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে কে আওয়ামী লীগ থেকে মনোনয়ন দেওয়া হয়। এ দিকে মাদারীপুর-২ আসনের সংসদ সদস্য ও সাবেক নৌপরিবহন মন্ত্রী শাজাহান খানের ছোট ভাই অ্যাডভোকেট ওবাইদুর রহমান খান কালু বিদ্রোহী প্রার্থী হলে তার পক্ষে প্রচার-প্রচারণার কাজে অংশ নিয়ে থাকেন জেলা ও উপজেলা আওয়ামী লীগের কিছু নেতাকর্মীরা। এ কাজের জন্য কারণ দর্শাতে বলা হয়ে ছিল কিন্ত কোন জবাব পাওয়া যায়নি।

পরে এক সংবাদ সম্মেলন মাধ্যমে কার্যনির্বাহী কমিটির দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারণে শাস্তিমূলক ব্যবস্থা হিসেবে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ আবুল বাশারসহ ৬ জন ও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি সৈয়দ সাখাওয়াত হোসেন সেলিমসহ মোট ২২ জনকে বহিস্কার করে কেন্দ্রে সুপারিশ করা হয়।

এ সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট সুর্জিত চ্যার্টাজি বাপ্পী, সাধারণ সম্পাদক ও আওয়ামী লীগ মনোনীত প্রার্থী কাজল কৃষ্ণ দে, সিরাজ ফরাজী, যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ, সাংগঠনিক সম্পাদক পাভেলুর রহমান শফিক খানসহ জেলা, উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা।



মন্তব্য চালু নেই