মেইন ম্যেনু

মাদারীপুরে স্কুল ছাত্রী অপহরণের মামলায় জেলা ছাত্রলীগ নেতা গ্রেফতার

মাদারীপুর প্রতিনিধি : মাদারীপুরে দশম শ্রেণির এক ছাত্রীকে অপহরণের অভিযোগে পরিবারের দায়ের করা মামলায় জেলা ছাত্রলীগের সহ-সভাপতি বেলায়েত মোল্লাকে গ্রেফতার করেছে মাদারীপুর সদর থানা পুলিশ। গ্রেফতারের পর দিনেই রবিবার দুপুরে তাকে জেলহাজতে প্রেরণ করা হয়ে থাকে।

ঘটনার সূত্রে থেকে জানা গেছে, শহরের সামসুন্নাহার ভূইয়া উচ্চ বালিকা বিদ্যালয়ের দশম শ্রেণির এক ছাত্রীকে প্রাইভেট পড়াতেন জেলা ছাত্রলীগের সহ-সভাপতি বেলায়েত মোল্লা। প্রাইভেট পড়া অবস্থায় ওই ছাত্রীর উপড়ে খারাপ নজর পড়ে বেলায়েতের। বিষয়টি এক পর্যায় ওই ছাত্রী তার পরিবারের কাছে জানালে ক্ষেপে উঠে বেলায়েত। এরপর গত ১৫ জুলাই বিকালে একটি মাইক্রোবাসে করে ছাত্রীটিকে অপহরণ করে নিয়ে যায় সে। এই ঘটনায় পরে শনিবার রাতে মাদারীপুর সদর থানায় একটি অপহরণের মামলা দায়ের কারা হয়েছে পরিবারের থেকে। অপহরণের মামলায় শনিবার রাতেই বেলায়েতকে গ্রেফতার করে সদর থানা পুলিশ। বেলায়েতকে রবিবার দুপুরে জেলহাজতে প্রেরণ করা হয়। সদর উপজেলার জাফরাবাদ গ্রামের কবির উদ্দিন মোল্লার ছেলে আটক বেলায়েত।

এই বিষয়টি জানাজানি হয়ে গেলে মাদারীপুর শহরে বেশ চাঞ্চল্য দেখা দিয়েছে। মাদারীপুর সদর থানার পুলিশের কর্মকর্তা গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন।



মন্তব্য চালু নেই