মেইন ম্যেনু

মাদারীপুরে ১২ হাজার ৫শ’ পিস ইয়াবা জব্দ, আটক এক

মাদারীপুর প্রতিনিধি : মাদারীপুরে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব ৮) সদস্যরা অভিযান পরিচালনা করে একটি মিনি ট্রাক থেকে ১২ হাজার ৫শ’ পিস ইয়াবা জব্দ করেছে। এ ঘটনায় মিনি ট্রাকটিসহ চালক আইয়ুব আলীকে (৪২) আটক করা হয়েছে।

র‌্যাব-৮ দুপুরে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে বিষয়টি জানান হয়, আজ মঙ্গলবার (২৩ জুলাই) ভোর সাড়ে ৫টার দিকে জেলার আচমত আলী খান সেতুর টোল প্লাজা এলাকায় অভিযান পরিচালনা করে ট্রাকে ইয়াবাসহ চালক আইয়ুবকে আটক করা হয়। ঝালকাঠির মুরাসাতা গ্রামের মৃত কাশেম আলী হাওলাদারের ছেলে আটক আইয়ুব আলী।

র‌্যাবের তথ্য থেকে জানা গেছে, ইয়াবার একটি চালান আসছে চট্টগ্রাম থেকে চাঁদপুর-শরীয়তপুর হয়ে এমন খবরের উপরে চাঁদপুর-শরীয়তপুর সড়কের আচমত আলী খান সেতুর টোলপ্লাজা এলাকায় র‌্যাব চেকপোস্ট বসায়। এ সময় ১২ হাজার ৫শ’ পিস ইয়াবা জব্দ করা হয় একটি পিকআপ ভ্যানে তল্লাশি চালিয়ে। যার আনুমানিক মূল্য ধরা হয়েছে ৩৭ লাখ ৫০ হাজার টাকা। পরে চালকসহ ট্রাকটি আটক করা হয়।

র‌্যাবের কোম্পানি কমান্ডারের কর্মকর্তা জানান, আটক আইয়ুবের কাছ থেকে দু’টি মোবাইল ফোন, চারটি সিমকার্ড ও নগদ পাঁচ হাজার টাকা জব্দ করা হয়েছে। এ ব্যাপারে মাদারীপুর সদর থানায় মামলা দায়ের করে পর তাকে আদালতে পাঠানো হয়ে থাকে।

তিনি আরো জানান, একজন পেশাদার মাদকবিক্রেতা আটক ব্যক্তি। তিনি অনেক দিন ধরে কুমিল্লা, চাঁদপুর জেলার সীমান্ত এলাকা হয়ে বার্মা থেকে ইয়াবা এনে পাইকারি দামের ভিত্তিতে শরীয়তপুর, মাদারীপুর, গোপালগঞ্জ ও খুলনা জেলাসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসতেন।



মন্তব্য চালু নেই