মেইন ম্যেনু

মাফলারে মুখ ঢেকে রেস্তোরাঁয় রোনাল্ডো

মাদ্রিদের এক রেস্তোরাঁয় খেতে বসেছেন এক ভদ্রলোক। গায়ে কালো জ্যাকেট। মাথাসহ পুরো মুখ কালো মাফলারে ঢাকা। শুধু খাওয়ার জন্য মুখ আর চোখ দুটো খোলা। তিনি যে রিয়াল মাদ্রিদের পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনাল্ডো, সেটা বোঝারই উপায় ছিল না! খাবার শেষ হলে মুখটাও মাফলারের প্যাঁচে ঢেকে ফেলেন রোনাল্ডো। শুধু চোখ দুটো খোলা রাখা অবস্থায় হোটেল থেকে বেরিয়ে দ্রুত গাড়িতে উঠে চম্পট।

রোনাল্ডো এ কাণ্ড ঘটিয়েছেন বুধবার রাতে। মাদ্রিদের এক হোটেলে খেতে গিয়েছিলেন একা। মাদ্রিদে এখন এত বেশি শীত পড়েনি যে, পুরো মুখ ঢেকে ফেলতে হবে। স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠেছে, কেন নিজেকে এভাবে লুকানোর চেষ্টা করলেন রোনাল্ডো? সাধারণ মানুষ আর সাংবাদিকদের দৃষ্টি এড়ানোর জন্যই কি এ কাণ্ড করেছেন তিনি? নাকি অন্য কোনো কারণ আছে। পাঁচবারের ব্যালন ডি’অরজয়ী তারকাকে দেখলে উৎসুক মানুষের ভিড় জমেই।

এত বড় ফুটবলারকে কাছে পেয়ে ছবি, অটোগ্রাফের আবদার করেন তারা। কিন্তু রোনাল্ডো তো মাদ্রিদের মানুষের সেই আকাক্সক্ষা প্রায়ই পূরণ করেন। কোনো হোটেলে খেতে গেলে বা কোনো শপিংমলে কেনাকাটা করতে যাওয়ার সময় কখনও-সখনও ছদ্মবেশ নেন হয়তো। তবে বেশিরভাগ সময়ই সাধারণ পোশাকে বের হন।

কিন্তু এতদিন পুরোপুরি ছিল নিজেকে আড়াল করার চেষ্টা। এমনকি হোটেল থেকে তার বেরিয়ে যাওয়ার ভঙ্গিতেও ছিল কাউকে ফাঁকি দেয়ার চেষ্টা। এমনভাবে বেরিয়ে যান, যেন কেউ তাকে দেখে ফেলেছেন বা দেখে ফেলবেন। দেখে ফেললেই সর্বনাশ! রোনাল্ডো এ ছদ্মবেশ নিয়ে সাধারণ মানুষের দৃষ্টি হয়তো এড়াতে পেরেছেন। হয়তো কিছু সংবাদকর্মীর দৃষ্টিও এড়াতে পেরেছেন। কিন্তু প্রাণপণ চেষ্টা করেও সব গণমাধ্যম কর্মীর দৃষ্টি এড়াতে পারেননি। কয়েকজন সংবাদকর্মী তাকে ঠিকই চিনে ফেলেন। ওয়েবসাইট।






মন্তব্য চালু নেই