মেইন ম্যেনু

মুন্সীগঞ্জে অতিরিক্ত মদপানে ২ বোনসহ ৩ নারীর মৃত্যু

মুন্সীগঞ্জ জেলার গজারিয়া উপজেলার হোসেন্দী এলাকায় অতিরিক্ত মদপানে বাল্মিকি সম্প্রদায়ের ২ বোনসহ তিন নারীর মৃত্যু। এছাড়া অপর আরেক ব্যক্তি অসুস্থ অবস্থায় হাসপাতালে চিকিসাধীন রয়েছে।

শনিবার (৯ ফেব্রুয়ারি) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় চামেলী, চায়না ও জোসনা নামে তিন নারীর মৃত্যু হয়। নিহত চামেলী ও চায়না আপন বোন। অপর নিহত জোসনা তাদের ফুফু। এদের সবার বাড়ি গাইবান্ধার সুন্দরগঞ্জ গ্রামে।

গজারিয়া থানার ওসি মো. হারুন-অর-রশিদ ২ বোনসহ তিন নারীর মৃত্যুর সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, হোসেন্দী এলাকার খান শিপইয়ার্ডে পরিচ্ছন্নতা কর্মী হিসেবে কর্মরত ছিলেন চামেলী ও তার স্বামী মন্টু। স্বামী-স্ত্রী দুইজনই ওই শিপইয়ার্ডের ভেতর বসবাস করতেন। শুক্রবার চামেলীর বোন চায়না ও পিসি জোসনা বেড়াতে আসেন। এরপর দিনগত রাত ১১ টার দিকে সবাই মিলে মদপান করে।

রাত ১২ টার দিকে তারা অসুস্থ্য হয়ে পড়লে গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানকার কর্তব্যরত ডাক্তার আশংকাজনক অবস্থায় তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকাল ১০ টার দিকে ২ বোন চামেলী ও চায়না মারা যায়। ২ ঘন্টা বাদে বেলা ১২ টার দিকে মারা যান তাদের ফুফু জোসনা। নিহত চামেলীর স্বামী মন্টুর অবস্থা আশংকাজনক।



মন্তব্য চালু নেই