মেইন ম্যেনু

মেয়েকে আছড়ে হত্যা করা সেই পাষন্ড পিতা গ্রেপ্তার

ঝিনাইদহ : হরিণাকুন্ডুতে ৫০ টাকার ক্ষোভে মেয়েকে আছড়ে হত্যা করা সেই পাষন্ড পিতা লিটন মন্ডলকে গ্রেপ্তার করেছে হরিণাকুন্ডু থানা পুলিশ।

হরিণাকুন্ডু উপজেলার আইজউদ্দিন মোড় এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন হরিণাকুন্ডু থানার অফিসার ইনচার্জ (ওসি) কেএম শওকত হোসেন।

তিনি জানান, মেয়েকে আছড়ে হত্যাকারী লিটন মন্ডল আইজউদ্দিন মোড় এলাকায় অবস্থান করছে এমন খবর পেয়ে ওই এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

শনিবার (৬ জানুয়ারি) লিটনকে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দী করানো হবে বলে ওসি জানান।

উল্লেখ্য বুধবার ঝিনাইদহের হরিণাকুন্ডুতে স্ত্রীর সাথে পারিবারিক কলহের জের ধরে মায়ের কোল থেকে দুই বছর বয়সী কন্যা শিশুকে ছিনিয়ে নিয়ে আছড়ে হত্যা করে পাষন্ড পিতা। বুধবার সকাল সাড়ে সাতটার সময় উপজেলার তাহেরহুদা ইউনিয়নের শ্রীপুর গ্রামে এ ঘটনা ঘটে।

হরিণাকুন্ডু থানার অফিসার ইনচার্জ (ওসি) কেএম শওকতহোসেন জানান, উপজেলার শ্রীপুর গ্রামের লিটন মন্ডলের সাথে স্ত্রী সাদিয়া বেগমের সাথে দাম্পত্য কলহ লেগেই থাকত। গত মঙ্গলবার রাতে সাদিয়া বেগম স্বামী লিটনের পকেট থেকে ৫০ টাকা নেয়। এ নিয়ে বুধবার সকালে স্বামী স্ত্রীর মধ্যে বাক-বিতন্ডা শুরু হয়। একপর্যায়ে লিটন তার স্ত্রীকে মারতে থাকে। স্ত্রী প্রতিবাদ করলে তার কোলে থাকা দুই বছরের কণ্যা পারভিনা খাতুন লিথিকে ছিনিয়ে নিয়ে পাকা ঘরের মেঝেতে আছড় মেরে হত্যা করে। এ ঘটনার পর থেকেই ঘাতক পিতা লিটন পলাতক ছিল।



মন্তব্য চালু নেই