মেইন ম্যেনু

মাগুরা আন্ত:জেলা জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট

মেহেরপুর কে হারিয়ে ফাইনালে ঝিনাইদহ জেলা ফুটবল দল

মাগুরা প্রতিনিধি: মাগুরায় আন্ত:জেলা জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে শুক্রবার প্রথম সেমি ফাইনাল খেলায় মেহেরপুর কে হারিয়ে ফাইনালে উঠেছে ঝিনাইদহ জেলা ফুটবল দল । তারা ৪-০ গোলের ব্যবধানে মেহেরপুর জেলা ফুটবল দলকে হারিয়ে ফাইনাল খেলার গৌরব অর্জন করে ।

চরম উত্তেজনাপূর্ণ এ খেলায় ঝিনাইদহ জেলা দলের চৌকস খেলোয়াড় খোকন একাই ১ম ও ২য় আর্ধে ৩ টি গোল করে । পরে ঝিনাইদহ দলের পক্ষে ২য় আর্ধের ৩৬ মিনিটে টিটো আরো ১ টি গোল করে দলকে জয়ের লক্ষ্যে পৌছে দেয় । নির্ধারিত খেলায় মেহেরপুর দল কোন গোল করতে সক্ষম হয়নি । ফলে ৪-০ ব্যবধানে পরাজয় নিয়ে মাঠ ছাড়তে হয় তাদের।

খেলায় সেরা খেলোয়ার নির্বচিত হয় ঝিনাইদহ জেলা দোলের চৌকস খেলোয়ার খোকন। তার হাতে ম্যাচ সেরার পুরুস্কার তুলেদেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আজাদ জাহান । এসময় উপস্তিত ছিলেন হুসাইন মুহাম্মদ এরশাদের রাজনৈতিক উপদেষ্টা ও মাগুরা জেলা জাতীয় পাটির সাধারণ সম্পাদক এ্যাড.হাসান সিরাজ সুজা।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের পৃষ্ঠপোষকতায় জেলা ক্রীড়া সংস্থা এ টুর্নামেন্টের আয়োজন করেছে । খেলায় খুলনা বিভাগের ১০ টি জেলা অংশ নিচ্ছে। আগামী মঙ্গলবার ২য় সেমি-ফাইনাল খেলায় শক্তিশালী মাগুরা জেলা ফুটবল দল মুখোমুখি হবে নড়াইল জেলা দলের ।



মন্তব্য চালু নেই