মেইন ম্যেনু

মেয়ের চুমু খেয়ে লাল গালিচায় ঐশ্বরিয়া

প্রিয়জনের প্রিয় স্পর্শ পেতে কার না ভালো লাগে? আর সেটা যদি হয় কোন বিশেষ দিন ও বড় কোন অনুষ্ঠানে যাওয়ার আগে তাহলে সেটা হয়ে ওঠে বিশেষ কিছু। এমনি বিশেষ উপহার পেয়েছেন বলিউড তারকা ঐশ্বরিয়া রাই বচ্চন।

আর সেই উপহারটা তিনি পেয়েছেন কান উৎসবে সফরসঙ্গী হিসেবে আসা মেয়ে আরাধ্যর কাছ থেকে। গতকাল ছিল বিশ্ব মা দিবস। তাই কান উৎসবের লাল গালিচায় যাওয়ার আগে মাকে চুমু উপহার দেন মাত্র ৬ বছর বয়সী আরাধ্য।

বলিউড লাইফ ডটকমের খবরে প্রকাশ, মেয়ের চুমুর পরই লাল গালিচায় হাঁটেন ঐশ্বরিয়া। কান উৎসব ২০১৮ এর দ্বিতীয় দিনে অফ শোল্ডার রামি কাডি গাউনে দেখা গিয়েছে ঐশ্বরিয়াকে। গাউনের সঙ্গে ভারী কোন গহনা পড়তে দেখা যায়নি ঐশ্বরিয়াকে। অন্যদিকে আরাধ্যর পরনে ছিল সাদা রঙের ফ্রক।

কান চলচ্চিত্র উৎসব ২০১৮ এর প্রথম উপস্থিতিতে নীল ও বেগুনী রঙের মিশ্রণে একটি অফ শোল্ডার পোশাকে কানের লাল গালিচায় হাঁটতে দেখা গিয়েছিল তাঁকে। পোশাকটির নকশার দায়িত্বে ছিলেন মিশেল চিয়ানচো। ৭১ তম কান উৎসবে ঐশ্বরিয়ার স্টাইলিশের দায়িত্বে আছেন আস্থা শর্মা।

ল’রিয়েল ব্র্যান্ডের বাণিজ্যিক মুখপাত্র হিসেবে এবারের কান উৎসবে গিয়েছেন ঐশ্বরিয়া। ১৭ মে আবারও কানের লালগালিচায় হাঁটার কথা রয়েছে তাঁর।



মন্তব্য চালু নেই