মেইন ম্যেনু

মোটরসাইকেলকে তাড়া করলো বাঘ, ভিডিও ভাইরাল

প্রতিদিনের মতো বনের ভেতর দিয়ে মোটরসাইকেলযোগে যাচ্ছিলেন বন দপ্তরের দুই কর্মী। কিন্তু হঠাৎ বনের ভেতরে থেকে বেরিয়ে এলো বাঘ। এরপর এটি দ্রুতগতিতে মোটরসাইকেলের পেছনে তাড়া করতে থাকে। সম্প্রতি ভয়ঙ্কর এই ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে বলা হয়েছে, ঘটনাটি ঘটেছে ভারতের কেরালার মুথাঙ্গা অভয়ারণ্যে। ভিডিওটি বন্যপ্রাণী সংরক্ষণ সোসাইটির ফেসবুক পেজে প্রকাশ করার পর সেটি ভাইরাল হয়।

ভিডিওতে দেখা যাচ্ছে, মোটরসাইকেল করে বনের ভেতর দিয়ে বেশ দ্রুতগতিতেই যাচ্ছেন আরোহীরা। এমন সময়ে দ্রুতগতিতে একটি বাঘ বন থেকে বেরিয়ে মোটরসাইকলেটির পেছনে ধাওয়া করে।

তবে মোটরসাইকেলটি দ্রুতগতিতে যাওয়ায় বাঘটি আবার দ্রুত বনে চলে যায়। পুরো ঘটনাই বাইকের পেছনে বসে নিজের মুঠোফোনে ভিডিও করেছেন বন দপ্তরের এক কর্মী।

ভিডিওটি প্রকাশের সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে যায় সামাজিক যোগাযোগমাধ্যমে। তবে বাঘটি যদি ওই দুই বনকর্মীকে ধরে ফেলতো-সেটি ভেবেই অনেকে শিউরে উঠছেন। তবে এমন বিপদের মুখেও যেভাবে ভিডিও করেছেন ওই বন দপ্তরের কর্মী, তার প্রশংসা বেশ ভালোভাবেই চলছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

A Tiger is seen chasing a bike in Muthanga Wildlife Safari in Wayanad in Kerala.Is this how the Tiger Parks are managed in India?

Posted by Forests and Wildlife Protection Society – FAWPS on Saturday, June 29, 2019



মন্তব্য চালু নেই