মেইন ম্যেনু

মোদির বিরুদ্ধে পথে নামলেন সোনাক্ষী সিনহা

বহুদিনের রাজনৈতিক দল ভারতীয় জনতা পার্টি (বিজেপি) ছেড়ে গত মার্চে রাহুল গান্ধীর কংগ্রেসে যোগ দেন বলিউড অভিনেতা ও রাজনীতিক শত্রুঘ্ন সিনহা। বিজেপি থেকে বারবার নির্বাচিত সাবেক এ সাংসদ এবার পাটনা থেকে কংগ্রেসের প্রার্থী হয়েছেন। এই সিদ্ধান্তে খুশি হয়েছিলেন তার মেয়ে অভিনেত্রী সোনাক্ষী সিনহা। বলেছিলেন, ‘বাবার অনেক আগেই বিজেপি ছাড়া উচিত ছিল।’

এবার বিজেপির প্রধান ও ভারতের বর্তমান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বিরুদ্ধে তিনি ভোটের প্রচারে নেমে পড়লেন পথে। সম্প্রতি লখনউতে মা পুনম সিনহার সঙ্গে বিজেপির বিপক্ষে রোড শো করেন নায়িকা। এবারের লোকসভা নির্বাচনে বিজেপি নেতা ও স্বরাষ্ট্র মন্ত্রী রাজনাথ সিংহের মতো শক্তিশালী প্রতিদ্বন্দ্বীর বিরুদ্ধে সমাজবাদী পার্টির পক্ষে লখনউ থেকে ভোটে লড়ছেন পুনম।

শুক্রবার ভাই কুশ সিনহাকে সঙ্গে নিয়ে মায়ের আসন লখনউ শহরের মধ্যে দীর্ঘ ছয় কিলোমিটার হাটেন নায়িকা সোনাক্ষী। এপ্রিলে রাজনীতিতে যোগ দেন তার মা পুনম সিনহা। লোকসভা নির্বাচন দিয়েই তার রাজনীতিতে হাতেখড়ি হচ্ছে। এ জন্য প্রয়োজনমতো প্রচার থেকে শুরু করে পড়াশোনা সবই করছেন তিনি। তার আসন লখনউতে ভোট আগামীকাল সোমবার।

এদিকে মায়ের সঙ্গে নির্বাচনী প্রচারের পাশাপাশি সোনাক্ষী বর্তমানে ব্যস্ত আছেন সালমান খানের বিপরীতে ‘দাবাং থ্রি’-এর শুটিং নিয়ে। এই সিরিজের তৃতীয় ছবি এটি। ‘দাবাং’ দিয়েই ২০১০ সালে বলিউডে অভিষেক হয়েছিল শত্রুঘ্ন সিনহার মেয়ে সোনাক্ষীর। এর আগে গত মাসে মুক্তি পায় তার অভিনীত ‘কলঙ্ক’। ছবিটি ভালো ব্যবসা না করলেও সেখানে প্রশংসা পায় সোনাক্ষীর অভিনয়।



মন্তব্য চালু নেই