মেইন ম্যেনু

ম্যান সিটির পাঁচে আগুয়েরোর চার

ইংলিশ প্রিমিয়ার লিগে বড় জয় পেয়েছে ম্যানচেস্টার সিটি। ঘরের মাঠে লেস্টার সিটিকে তারা হারিয়েছে ৫-১ ব্যবধানে। এর মধ্যে একাই চার গোল করেন আর্জেন্টাইন তারকা সার্জিও আগুয়েরো।

ঘরের মাঠ ইতিহাদ স্টেডিয়ামে ম্যাচের তৃতীয় মিনিটেই সিটিকে লিড এনে দেন রাহিম স্টার্লিং। কেভিন ডি ব্রুইনের ক্রস থেকে পাওয়া বল সহজেই জালে জড়ান ইংলিশ এই তারকা। তবে ম্যাচের ২৪ মিনিটে একক প্রচেষ্টায় লেস্টারকে সমতায় ফেরান জেমি ভার্ডি।

বিরতি থেকে ফিরে ব্যবধান বাড়াতে একের পর এক আক্রমণ করতে থাকে সিটি। ম্যাচের ৪৮ মিনিটে সিটিকে লিড এনে দেন আগুয়েরো। বাঁ-দিক দিয়ে ডি ব্রুইনের ছয় গজ বক্সের মুখে বাড়ানো বল অনায়াসে তা লক্ষ্যে পাঠান আগুয়েরো। এর পাঁচ মিনিট পর নিজের দ্বিতীয় গোল করেন আর্জেন্টাইন এই তারকা। এবারও ডি ব্রুইনের বাড়ানো পাস ধরে কোনাকুনি শটে লক্ষ্যভেদ করেন আর্জেন্টাইন এই স্ট্রাইকার।

ম্যাচের ৭৭ মিনিটে সফরকারী দলের গোলরক্ষকের ভুলে নিজের হ্যাটট্রিক পূরণ করে আগুয়েরো। ডেনমার্কের এই গোলরক্ষকের দুর্বল শট ধরে উঁচু শটে বল জালে জড়ান এই তারকা। মৌসুমে এটা তার তৃতীয় হ্যাটট্রিক। আর ম্যাচের যোগ করা সময়ে ২০ গজ দূর থেকে জোরালো শটে লেস্টারের কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন আগুয়েরো। বল ক্রসবারের নিচের দিকে লেগে জালে জড়ায়।

এ জয়ে ২৭ ম্যাচে ২৩ জয় ও তিন ড্রয়ে ম্যানচেস্টার সিটির পয়েন্ট হলো ৭২। ১৬ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে আছে ম্যানচেস্টার ইউনাইটেড। এদিকে দিনের প্রথম ম্যাচে হ্যারি কেনের দেওয়া একমাত্র গোলে আর্সেনালকে ১-০ গোলে হারিয়েছে টটেনহ্যাম। এ জয়ে ২৭ ম্যাচে ৫২ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে উঠে এসেছে তার।



মন্তব্য চালু নেই