মেইন ম্যেনু

রামরহিমের ৪৭৩টি ব্যাঙ্ক অ্যাকাউন্টে যে পরিমাণ সম্পদের সন্ধান

একাধিক ব্যাঙ্কে মোট ৪৭৩টি অ্যাকাউন্ট। মোট অর্থের পরিমাণ প্রায় ৭৫ কোটি রুপি। রাম রহিমের ব্যাঙ্ক অ্যাকাউন্টে তল্লাশি চালিয়ে মিলল বেশ কিছু চাঞ্চল্যকর নথি।

পুলিস সূত্রে খবর, গুরমিত সিংয়ের নামেই রয়েছে ১২টি অ্যাকাউন্টে। যাতে রয়েছে মোট ৭.৭২ কোটি টাকা। ‘দত্তক কন্যা’ হানিপ্রীতের নামে রয়েছে ৬টি ব্যাঙ্ক অ্যাকাউন্ট। সেই অ্যাকাউন্টগুলিতে রয়েছে মোট ১ কোটি টাকা। গুরমিতের ফিল্ম প্রোডাকশন ইউনিট ‘হাকিকত এন্টারটেইনমেন্টে’র নামে রয়েছে আরও ২০টি অ্যাকাউন্ট। যেখানে মিলেছে মোট ৫০ কোটি টাকা।

তদন্তে জানা গিয়েছে রাম রহিম সহ মেয়ে অমরপ্রীত ও চরণপ্রীত, ছেলে জসমীত, পালিতা কন্যা হানিপ্রীত এবং ডেরা ও ডেরার বিভিন্ন বোর্ডের নামে রয়েছে মোট ৫০৪টি অ্যাকাউন্ট। যেগুলির মধ্যে ৪৭৩টি সেভিংস অ্যাকাউন্ট। আর বাকিগুলো লোন অ্যাকাউন্ট। শুধু সিরসা জেলাতেই তৈরি রাম রহিমের ডেরার স্থাবর সম্পত্তির পরিমাণ ১৪৩৫ কোটি টাকা।

দোষী সাব্যস্ত হওয়ার পর রাম রহিমের সম্পত্তির খতিয়ান তৈরি করতে পাঞ্জাব এবং হরিয়ানার দুই সরকারকে নির্দেশ দেয় পঞ্জাব ও হরিয়ানা হাইকোর্ট। একইসঙ্গে গুরমিতের ভক্তদের তাণ্ডবে যে পরিমাণ সম্পত্তি ক্ষতিগ্রস্ত হয়েছে, তার ক্ষতিপূরণও ডেরার সম্পত্তি থেকেই পুনরুদ্ধার করা হবে বলে জানিয়ে দেওয়া হয়।






মন্তব্য চালু নেই