মেইন ম্যেনু

রোনালদোর পর শুভেচ্ছাদূত হলেন নুসরাত ফারিয়া

বিশ্বসেরা ফুটলার ক্রিষ্টিয়ান রোনালদোর পর শুভেচ্ছাদূত হলেন বাংলাদেশের আলোচিত নায়িকা নুসরাত ফারিয়া। আলোচিত পরিচালক দীপনংকর দীপন পরিচালিত নতুন সিনেমার শুটিং আগামী ২০ জুন থেকে শুরু করবেন নুসরাত ফারিয়া। ছবির নাম এখনো চূড়ান্ত হয়নি। এর আগেই ফারিয়া ব্যস্ত হয়েছে ক্লিয়ার শ্যাম্পুর বিজ্ঞাপনের কাজ নিয়ে।

এদিকে এই প্রথমবার কোন বাংলাদেশী ক্লিয়ার শ্যাম্পুর শুভেচ্ছাদূত হলেন। এর আগে ফুটবল খেলোয়ার ক্রিষ্টিয়ান রোনালদো, বলিউড অভিনেত্রী ইলিয়ানা ডি ক্রুজ ক্লিয়ার শ্যাম্পুর শুভেচ্ছাদূত হয়েছিলেন। বিজ্ঞাপন টি আন্তর্জাতিক ভাবেও প্রচারিত হবে।

এ ব্যাপারে নুসরাত ফারিয়া বলেন, ‘আমি খুবই খুশি যে এমন কাজে যুক্ত হয়ে। আমার ক্যারিয়ারে এটা অন্যরকম প্রাপ্তি। থাইল্যান্ডে ক্লিয়ারের বিজ্ঞাপনচিত্রটি তৈরি হবে।’

এদিকে ফারিয়া জানান, বিজ্ঞাপনে কাজ করবে সিঙ্গাপুরের পরিচালক। শুটিং হবে থাইল্যান্ডে। আপাতত এটি প্রচার হবে বাংলাদেশ ও শ্রীলংকায়।

এর আগে নুসরাত ফারিয়া গত মার্চে ভারতের একটি প্রতিষ্ঠানের বিজ্ঞাপনে কাজ করেছিলেন। তেলের সেই বিজ্ঞাপনচিত্রটির দৃশ্যধারণ হয়েছিল মুম্বাইয়ে।

তাছাড়া তিনি টলিউডের ‘বিবাহ অভিযান’ ছবির কাজ করছেন। এতে তার বিপরীতে আছেন অঙ্কুশ হাজরা। বাংলাদেশে শাকিব খানের বিপরীতে নুসরাত ফারিয়া অভিনয় করেছেন ‘শাহেনশাহ’ ছবি।



মন্তব্য চালু নেই