মেইন ম্যেনু

রোহিত শর্মাকে পছন্দ করেন কাজল

ভারতে ক্রিকেট আর বলিউড মিলেমিশে একাকার। ক্রিকেটারদের সঙ্গে বলিউডের ললনাদের প্রেমের সম্পর্ক হরহামেশাই দেখা যায়। নায়িকাদের কাছে তারকা ক্রিকেটারদের কদর বরাবরই ছিল, এখনো রয়েছে।

ভারত অধিনায়ক বিরাট কোহলির প্রেমে হাবুডুবু খাচ্ছে আনুশকা শর্মা। কিছুদিন আগে জহির খান-সাগরিকা ঘাটগে সাতপাঁকে বাঁধা পড়লেন। তারও আগে মডেল অভিনেত্রী হ্যাজেল কিচকে বিয়ে করেন যুবরাজ সিং।

ভারতে নায়িকাদের হৃদয়জুড়ে ক্রিকেটাররা যে বিশেষ একটা জায়গা দখল করে নেয় সেটি আবার বোঝা গেল। দক্ষিণ ভারতের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী কাজল আগারওয়াল জানিয়েছেন, তাঁর পছন্দের ক্রিকেটারের নাম। একটি বেসরকারি চ্যানেলের সাক্ষাৎকারে কাজল বলেছেন, তাঁর প্রিয় ক্রিকেটারের নাম রোহিত শর্মা।

সাক্ষাৎকারে দক্ষিণ ভারতের নায়িকা বলেন, ‘যখনই সময় পাই, তখনই ক্রিকেট খেলা দেখি। বর্তমানে সিনেমার শ্যুটিংয়ে ব্যস্ত থাকার জন্য ক্রিকেট খেলা দেখার সময় প্রায় মেলেই না।’ এরপরই কাজলের প্রিয় ক্রিকেটারের নাম জানতে চাওয়া হলে রোহিত শর্মার নাম জানান তিনি।

কিছুদিন আগে প্রিয়াঙ্কা চোপড়াকেও এক সাক্ষাৎকারে তাঁর প্রিয় ক্রিকেটারের নাম জিজ্ঞাসা করা হয়েছিল। তখন সাবেক বিশ্ব সুন্দরী শচীন টেন্ডুলকারের নাম বলেছিলেন।






মন্তব্য চালু নেই