মেইন ম্যেনু

লক্ষ্মীপুরে ভোটকেন্দ্রে যুবক নিহত, গুলিবিদ্ধ ২ ছাত্রলীগ নেতা

লক্ষ্মীপুর সদর উপজেলার দত্তপাড়া ইউনিয়নের বড়ালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভোটকেন্দ্র এলাকায় দুর্বৃত্তদের গুলিতে অজ্ঞাত এক যুবক (৩৫) নিহত হয়েছেন। এছাড়া ইউনিয়ন ছাত্রলীগের প্রচার সম্পাদক রাকিব হোসেন ও ১ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি মো. জহির গুলিবিদ্ধ হন।

নিহত ওই ব্যক্তির নাম ও রাজনৈতিক পরিচয় জানা যায়নি। আহতদের সদর হাসপাতালে পাঠানো হয়েছে। শনিবার রাত ১০ টার দিকে এ ঘটনা ঘটে।

দত্তপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আহসানুল কবির রিপন বলেন, ঘটনার সময় হঠাৎ ভোটকেন্দ্রে এসে গুলি চালায়। এতে ৩৪-৩৫ বছর বয়সী এক ব্যক্তির মৃত্যু হয়। তার নাম ও রাজনৈতিক পরিচয় জানা যায়নি। বিএনপি-জামায়াতের সন্ত্রাসীরা ভোটকেন্দ্র দখল করতে এসে এ ঘটনা ঘটিয়েছেন বলে ধারণা করছেন তিনি।

এ ব্যাপারে দত্তপাড়া পুলিশ (তদন্ত) কেন্দ্রের এএসআই ও বড়ালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভোটকেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা আবদুল লতিফ বলেন, বিএনপির সন্ত্রাসীরা ভোটকেন্দ্র দখল করতে এসে ককটেল ফাটায়। এক পর্যায়ে তারা কয়েক রাউন্ড গুলি করে। খবর পেয়ে আওয়ামী লীগের নেতাকর্মীরা তাদের ধাওয়া করে। এ সময় আমরা কেন্দ্রের দ্বিতীয় তলায় আশ্রয় নিয়েছি। হতাহতের বিষয়ে আমি কিছু বলতে পারব না।

উল্লেখ্য, লক্ষ্মীপুর-৩ (সদর) আসনে আওয়ামী লীগ থেকে বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী এ কে এম শাহজাহান কামাল ও কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি ভোটের মাঠে প্রতিদ্বন্দ্বিতা করছেন।



মন্তব্য চালু নেই