মেইন ম্যেনু

শরীয়তপুরে ব্যবসায়ীর গলাকাটা লাশ উদ্ধার

শরীয়তপুর প্রতিনিধি: শরীয়তপুরের জাজিরা উপজেলার কাজিরহাট বাজার থেকে উজ্জল মোল্যা (৪২) নামের এক ব্যক্তিার লাশ উদ্ধার করা হয়েছে। তিনি ওই বাজারের কাঠের ব্যবসায়ী। শুক্রবার সকালে পুলিশ তার ব্যবসা প্রতিষ্ঠান থেকে গলা কাট অবস্থায় মরদেহটি উদ্ধার করে। ওই ব্যবসায়ী পিরোজপুরের স্বরুপকাঠি উপজেলার সুঠিয়াকাঠি গ্রামের আফজাল মোল্যার ছেলে।

জাজিরা থানার পুলিশ জানায়,পিরোজপুরের স্বরুপকাঠি উপজেলার সুঠিয়াকাঠি গ্রামের আফজাল মোল্যা ও তার ছেলে উজ্জল ম্যোল্লা কাঠের ব্যবসায়ী। শরীয়তপুরের জাজিরার কাজিরহাট বাজারে তাদের দুটি কাঠ বিক্রির দোকান রয়েছে। তারা দু‘জনে আলাদা ভাবে দোকান দু‘টি পরিচালনা করতেন। শুক্রবার পুলিশ উজ্জল মোল্যার দোকান থেকে গলা কাটা লাশটি উদ্ধার করে।

উজ্জলের বাবা আফজাল মোল্যা বলেন,পরিবারের সদস্যরা পিরোজপুরের গ্রামের বাড়িতে থাকেন। আমরা দু‘জনে এ এলাকায় কাঠের ব্যবসা পরিচালনা করতাম। আমাদের কোন শত্রু নেই। ব্যবসা নিয়ে অনেকে আমাদের প্রতিদ্বন্দি ভাবতেন। কারা কি উদ্দ্যেশে আমার চেলেকে হত্যা করেছে আল্লাহই জানেন।
জাজিরা থানার পরিদর্শক (তদন্ত) নাসির উদ্দিন শেখ বলেন,ওই ব্যবসায়ীর বাবা অজ্ঞাত ব্যক্তিদের আসামী করে একটি হত্যা মামলা করেছেন। শরীয়তপুর সদর হাসপাতাল মর্গে ময়না তদন্ত শেষে তার লাশ পিরোজপুরে নিয়ে যাওয়া হয়েছে। হত্যাকারিদের গ্রেপ্তার ও হত্যার কারন উদঘাটনের চেষ্টা চলছে।



মন্তব্য চালু নেই