মেইন ম্যেনু

শাকিবের দশ ছবি থেকে মিমকে বাদ দিয়েছেন অপু!

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক শাকিব খান। যাকে নিয়ে রূপালী পর্দায় প্রথমবারের মতো জুটি বাঁধেন টিভি পর্দার প্রিয় মুখ বিদ্যা সিনহা মিম। এই জুটির প্রথম ছবি ছিল ‘আমার প্রাণের প্রিয়া’। জাকির হোসেন রাজু পরিচালিত ছবিটি মুক্তি পায় ২০০৯ সালে।

বাণিজ্যিক ঘরনার ছবিটি সে সময় ব্যবসা সফলও হয়েছে। তবে ছবিটির জন্য মিমের দাবি ছিল বার লাখ টাকা, তা নামিয়ে দশ লাখের কোটায় আনা হয়েছে। যেখানে কিনা অনান্য নায়িকাদের পারিশ্রমিক ছিল তিন থেকে চার লাখ টাকা।

কিন্তু কথা হচ্ছে কেনই বা এত পারিশ্রমিকে মিমকে নেয়া হয়েছে? অন্য কাউকে কী নেয়া যেত না। যেত কিন্তু তা সম্ভব হয়ে উঠেনি। কারণ ওই ছবিটির নায়ক ছিল শাকিব খান। তার একটাই কথা প্রযোজকের উদ্দেশ্যে, ‘নায়িকা হিসেবে মিমকেই চাই’। আর এই সুযোগটাই হয়তো মিমকে এত টাকা চাওয়ার সাহস জুগিয়েছে।

উল্লেখ্য, ছবিটি ব্যবসা সফল হওয়ার পরেও তাদের আর জুটি হিসেবে সে সময়ে দেখা যায়নি। তার একমাত্র কারণ ছিল অপু বিশ্বাস। শুরু হয় শাকিব-অপুর অধ্যায়। মিমকে কমপক্ষে দশটি সিনেমা থেকে বাদ দিয়ে অপু বিশ্বাস জুটি করেছেন সে সময়।

বাংলা চলচ্চিত্রে কিং খান হিসেবে পরিচিত শাকিব বর্তমানে ‘নোলক’ ছবির কাজে ব্যস্ত সময় পার করছেন। হায়দ্রাবাদে রামোজি ফিল্ম সিটিতে এই ছবির শুটিংয়ে শাকিবের সাথে চরিত্র ভাগ করে নিয়েছেন ববি। চলতি মাসের ২৫ তারিখ ছবিটির শুটিং শেষে দেশে ফিরবেন ‘নোলক’ টিম।



মন্তব্য চালু নেই