মেইন ম্যেনু

শাহরুখকন্যার জন্য তারকা পরিচালকদের ভিড়!

বিশ্বখ্যাত লাইফস্টাইল ও ফ্যাশনবিষয়ক ম্যাগাজিন ‘ভোগ’-এর আগস্ট সংখ্যার প্রচ্ছদে বলিউড সুপারস্টার শাহরুখ খানের মেয়ে সুহানা খানের ছবি প্রকাশের পর তাঁকে চলচ্চিত্রে অভিষেক করতে মুখিয়ে আছেন তারকা পরিচালকরা। এর মধ্যে না কি সুহানার মা-বাবার সঙ্গে কথাও বলেছেন বেশ কয়েকজন পরিচালক।

ফ্যাশন ম্যাগাজিনের প্রচ্ছদে অষ্টাদশী সুহানার ছবি প্রকাশের পর বলিউড পাড়ায় হইচই শুরু হয়েছে। বাবার মতো মেয়েও রুপালি পর্দা কাঁপাবেন, এমনটাই আশা সবার। আর তাই অনেক পরিচালকই চাচ্ছেন, সুহানা তাঁদের হাতে অভিষিক্ত হোন। খবর টাইমস অব ইন্ডিয়ার।

শাহরুখ খানের ঘনিষ্ঠ বন্ধু এবং চলচ্চিত্র নির্মাতা করণ জোহর চাইছেন, সুহানা তাঁর চলচ্চিত্রে প্রথম অভিনয় করুন। বাবা শাহরুখ খান ও মা গৌরী খানকে অনেক বড় পরিচালকই তাঁদের ইচ্ছের কথা জানিয়েছেন। পরিচালক হিসেবে সর্বোচ্চ তারকাখ্যাতি পাওয়া সঞ্জয় লীলা বানসালি ও সুজয় ঘোষও চাইছেন সুহানা তাঁদের সিনেমায় অভিনয় করুন।

সুহানা খান এই মুহূর্তে বলিউডে আসবেন না বলে এর আগে জানিয়েছিলেন শাহরুখ খান। সুহানা আগে পড়াশোনা শেষ করুক, তার পরই অভিনয়ে আসবেন বলে জানান কিং খান।

সুহানা শুধু নন, শাহরুখ-পুত্র আরিয়ান খানও পড়াশোনা শেষ না করে, বলিউডে আসবেন না বলে জানানো হয়েছিল। কিন্তু শাহরুখ খান যা-ই বলুন না কেন, শেষ পর্যন্ত ভোগ ম্যাগাজিনের কাভার ফটোশুট দিয়েই গ্ল্যামার দুনিয়ায় প্রবেশ করেন সুহানা।

‘ধড়ক’ সিনেমার মধ্য দিয়ে শ্রীদেবীকন্যা জাহ্নবী কাপুর বলিউডে প্রবেশ করেছেন। ‘কেদারনাথ’ ও ‘সিম্বা’ দিয়ে বলিউডে আসছেন সাইফ আলী খানের মেয়ে সারা। ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ সিনেমা দিয়ে বলিউডে আসছেন চাঙ্কি পান্ডের মেয়ে অনন্যা পান্ডেও। সবকিছু মিলিয়ে ২০১৮ সালের প্রথম থেকেই তারকাকন্যাদের অনেকেই বলিউডে অভিষিক্ত হতে শুরু করেছেন। এখন দেখা যাক, শাহরুখকন্যা সুহানা কবে বলিউডে প্রবেশ করেন।

শাহরুখ খান ও গৌরী খানের দ্বিতীয় সন্তান সুহানা। বর্তমানে মুম্বাইয়ের ধিরুবাই আম্বানি ইন্টারন্যাশনাল স্কুলে পড়াশোনা করছেন তিনি। বাবার ভক্তদের মতো অনেক ভক্ত আশা করছেন, বাবার মতো একদিন মেয়েও বলিউড কাঁপাবেন।



মন্তব্য চালু নেই