মেইন ম্যেনু

শাহরুখের সঙ্গে ঘনিষ্ঠতার গুঞ্জন, ডন থ্রি থেকে বাদ প্রিয়াঙ্কা!

ডন থ্রি-তে থাকছেন না প্রিয়াঙ্কা চোপড়া। তার পরিবর্তে সেখানে আসছেন দীপিকা।

বর্তমানে হলিউডের কাজকর্ম নিয়ে বেশ ব্যস্ত রয়েছেন প্রিয়াঙ্কা। ডন থ্রি-র সঠিকভাবে সময়ও হয়তো দিতে পারবেন না তিনি। সেই কারণেই দোলাচল চলছে। আর তাই প্রিয়াঙ্কার পরিবর্তে সেখানে আনা হচ্ছে দীপিকা পাডুকানকে। তবে এ বিষয়ে সঠিকভাবে কিছু জানা যায়নি।

তবে বলিউডের গুঞ্জন, প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে শাহরুখ খানের ঘনিষ্ঠতার খবরে বেশ বিরক্ত গৌরী খান। ডন টু-এর শুটিংয়ের সময় নাকি শাহরুখ এবং প্রিয়াঙ্কাকে মাঝে মধ্যেই একসঙ্গে দেখা যেত। শুধু তাই নয়, দুবাইতে গিয়ে নাকি পিগির সঙ্গে ‘লুকিয়ে বিয়েও’ সেরেছেন শাহরুখ। এমন গুঞ্জনও শোনা যায় প্রায়শই।

যা নিয়ে শাহরুখ খানের সঙ্গে গৌরীর দূরত্বও সৃষ্টি হয়। তারপর থেকেই শাহরুখের সঙ্গে সিলভার স্ক্রিনে আর কখনো দেখা যায়নি প্রিয়াঙ্কাকে। ওই গুঞ্জনের জেরেই কি এবার ডন থ্রি থেকে বাদ পড়লেন পিগি? এমন প্রশ্নও উঠছে বিভিন্ন মহলে।

সম্প্রতি বিদেশ থেকে ফেরার সময় বিমানবন্দরে নামার পর প্রিয়াঙ্কার গায়ে একটি কালো জ্যাকেট দেখা যায়। যা নিয়ে প্রশ্ন করা হলে, প্রিয়াঙ্কা উত্তর দেন, ওই জ্যাকেটটি নাকি তাঁর এক্স-এর’। এরপরই ফের বিতর্ক ছড়ায়। বিভিন্ন সূত্র থেকে দাবি করা হয়, এর আগে ওই জ্যাকেট দেখা গিয়েছে শাহরুখের গায়ে। কিন্তু, কিং খান এ বিষয়ে কোনো প্রতিক্রিয়া দেননি। সবকিছু মিলিয়েই এবার ডন থ্রি-তে প্রিয়াঙ্কাকে আর দেখা যাবে না বলে খবর। তার পরিবর্তে দীপিকাকে দেখা যাবে শাহরুখের সঙ্গে।

যদিও বি টাউনের একাংশ বলছে, ওম শান্তি ওম, চেন্নাই এক্সপ্রেস-এর মতো হিট দিয়েছে শাহরুখ-দীপিকা জুটি। সেই কারণেই ডন থ্রি-তেও ওই জুটিকে কাস্ট করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। সূত্র: জিনিউজ






মন্তব্য চালু নেই