মেইন ম্যেনু

শিবচরে ডাকাতদলের চার সদস্য আটক

মাদারীপুর প্রতিনিধি : মাদারীপুরের শিবচর উপজেলায় বুধবার গভীর রাতে শিবচর থানা পুলিশ অভিযান পরিচলনা করে একই গ্রামের দুই বাড়িতে দুর্র্ধষ ডাকাতির ঘটনায় চার ডাকাতকে আটক করতে সক্ষম হয়েছে।

ঘটনার সূত্র থেকে জানা গেছে, গত ২৯ জুন শিবচর উপজেলার শিরুয়াইলের উৎরাইল গ্রামের কাইয়ুম চৌধুরীর বাড়ি ও মো. সিরাজুল ইসলামের বাড়িতে ৮-১০ জনের ডাকাতদল ঘরের কলাপসিবল গেটের তালা ভেঙে ঘরে প্রবেশ করে। এসময় ডাকাতদের বাধা দিলে বাড়ির মালিক কাইয়ুম চৌধুরীকে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর আহত করে। তাদের ঘরের আলমারিতে থাকা স্বর্ণালঙ্কার, নগদ টাকা ও লাইসেন্সকৃত বন্দুক নিয়ে ডাকাতরা সহজেই পালিয়ে যায়।

এ ঘটনায় থানায় অভিযোগে আসলে বুধবার রাত থেকে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ডাকাত সাজ্জাদ হোসেন, সোহেল শেখ, কাজল দাস, সজিব শেখকে আটক করতে পারে পুলিশ। এদের মধ্যে দুইজন স্বর্ণ ব্যবসায়ী কাজল দাস ও সোহেল শেখ এরা বিভিন্ন ডাকাত চক্রের কাছ থেকে অল্প মূল্যে স্বর্ণ কিনত এবং তারা ডাকাত দলের সক্রিয় সদস্য ছিলেন।

শিবচর থানা পুলিশের কর্মকর্তা বলেন, গত ২৯ জুন উপজেলার শিরুয়াইলের উৎরাইল গ্রামে ডাকাতির ঘটনা ঘটে। এই ডাকাতির ঘটনায় ডাকাতদের ধরতে বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে ডাকাতদলের চার সদস্যকে আটক করা সম্ভব হয়েছে।



মন্তব্য চালু নেই