মেইন ম্যেনু

শ্রীদেবীকন্যার প্রেম মেনে নিয়েছে কাপুর পরিবার?

প্রেমের গুঞ্জনে বহুবার খবরের শিরোনাম হয়েছেন প্রয়াত কিংবদন্তি অভিনেত্রী শ্রীদেবী ও বনি কাপুরের কন্যা জাহ্নবী কাপুর এবং ‘কবির সিং’ তারকা শহিদ কাপুরের ছোটভাই ঈশান খট্টর। দুজনকে একসঙ্গে বহুবার ঘুরতে দেখা গেছে। সিনেমা দেখা, লাঞ্চ-ডিনার তো রয়েছেই।

তবে জাহ্নবী ও ঈশান দুজনই বরাবর বলে আসছেন, তাঁরা ‘শুধুই ভালো বন্ধু’। এর বাইরে দুজনের মধ্যে আর কিছু নেই। যা হোক, সাম্প্রতিক খবর বলছে অন্য কিছু। প্রতিবেদনে বলা হয়েছে, জাহ্নবী ও ঈশান চুটিয়ে প্রেম করছেন। আর তাঁদের ঘনিষ্ঠ সময় কাটানোকে মেনে নিয়েছে কাপুর পরিবার।

ভারতীয় সংবাদমাধ্যম মুম্বাই মিরর প্রতিবেদনে জানিয়েছে, প্রায়ই জাহ্নবীর বাড়িতে যেতে দেখা যায় ঈশানকে। জাহ্নবীর বাবা বনি কাপুর ঈশানকে খুব পছন্দ করেন। তাঁর মেধাকেও গুরুত্ব দেন। তা ছাড়া বোন অংশুলা কাপুরও দুজনের ভালোবাসা ও ঘনিষ্ঠতা সম্পর্কে ভালোই জানেন। মাঝেমধ্যে নাকি ‘গভীর ভালোবাসার’ যুগল বলে দুষ্টুমিও করেন।

এর আগে ঈশানের সঙ্গে প্রেমের গুঞ্জন উড়িয়ে দিয়েছিলেন জাহ্নবী কাপুর। এও বলেছিলেন, কারো সঙ্গে প্রেম চলছে এমনটা ছড়ানোয় পরিবারের লোকজন দুশ্চিন্তা করছে।

একবার তো দুই যুগলের ভাইদের মধ্যে এ নিয়ে দ্বন্দ্বের খবরও বেরিয়েছিল। জাহ্নবীর ভাই অর্জুন কাপুরকে ঈশানের ভাই শহিদ কাপুর বলেছিলেন, ঈশানের পেছনে তো জাহ্নবী ঘুরঘুর করছেন। কটাক্ষ করে শহিদ বলেন, তাঁর ভাইয়ের জন্য জাহ্নবী ‘বিশেষ’ কেউ হতেই পারে না।

সে যা-ই হোক, মনে হচ্ছে, দুই ‘বেস্ট ফ্রেন্ড’ ক্রমেই আরো ঘনিষ্ঠ হচ্ছেন। সাম্প্রতিক প্রতিবেদন বলছে, সম্পর্কের পরবর্তী ধাপে পৌঁছাতেও প্রস্তুত জাহ্নবী-ঈশান।

গত বছর ‘ধড়ক’ দিয়ে বলিউডে অভিষেক হয় জাহ্নবী কাপুর ও ঈশান খট্টরের। বক্স অফিসে ভালো ব্যবসা করেছিল নতুন জুটির এ ছবি। সেই থেকে অবশ্য তাঁদের প্রেম নিয়ে গুঞ্জন চলছে বি-টাউনে। সূত্র : ইন্টারন্যাশনাল বিজনেস টাইমস



মন্তব্য চালু নেই