মেইন ম্যেনু

সংগঠক ও চলচ্চিত্র গবেষক রুহুল আমিন কিরনের জন্মদিন আজ

নাঈম ইসলাম : বিশিষ্ট সংগঠক, চলচ্চিত্র গবেষক এবং বাংলাদেশ সাংস্কৃতিক সোসাইটির অন্যতম প্রেসিডিয়াম সদস্য রুহুল আমিন কিরনের ৩৮ তম জন্মদিন আজ। তিনি সুপারষ্টার ওমর সানী ফ্যান ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি এবং চীফ এ্যাডমিন ও পরিচালক।

জাতীয় বিশ্ববিদ্যালয় থেকে অনার্স, মাস্টার্স, ডিগ্রী ধারী রুহুল আমিন কিরন একজন অপটিকস চিকিৎসক হিসেবে সুনাম অর্জন করেছেন। তিনি সামাজিক, সাংস্কৃতিক ও ধর্মীয় কাজে মানুষকে উজ্জীবিত করেছেন। সৌদি আরব প্রবাসী রুহুল আমিন কিরন প্রিয়দর্শিণী মৌসুমী বিনোদন ক্লাবের চীফ এ্যাডমিন ও পরিচালক হিসেবে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন।

এক প্রশ্নের জবাবে রুহুল আমিন কিরন আওয়ার নিউজ বিডি’কে জানান, পশ্চিমা সংস্কৃতিক আগ্রাসন থেকে দর্শকদের বিরত রাখতে আমরা বাংলা চলচ্চিত্রের সোনালী যুগ তথা আশি এবং নব্বই দশকের চলচ্চিত্রের কার্যক্রমকে ফলো করি।

রুহুল আমিন কিরনের জন্মদিনে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন জনপ্রিয় চিত্রনায়ক ওমর সানী, বাংলাদেশ সাংস্কৃতিক সোসাইটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মোস্তফা কামাল মাহদী, অন্যতম উপদেষ্টা সৈয়দ নাজমুল আহসান, ভারপ্রাপ্ত মহাসচিব সাদেক আহমেদ মুরাদ, অন্যতম ভাইস-চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোফাজ্জল হোসাইন ভূঁইয়া স্বপন, লোকমান হেকীম, প্রকাশনা সম্পাদক সুজন হাসান।

আরও অভিনন্দন জানিয়েছেন- সুপারষ্টার ওমর সানী ফ্যান ক্লাবের প্রধান উপদেষ্টা মোজাম্মেল হোসাইন, সহ-সভাপতি সারোয়ার হোসাইন, সাধারণ সম্পাদক কিরন খান, যুগ্ম-সাধারণ সম্পাদক রাসেল আমীর, সাংগঠনিক সম্পাদক আবুল ফজল মাহমুদ, প্রচার সম্পাদক জিয়া চৌধুরীসহ ফ্যান ক্লাবের সক্রিয় সদস্যরা।



মন্তব্য চালু নেই