মেইন ম্যেনু

সাংবাদিকদের লক্ষ্য করে বল মারলেন রোনালদো!

আজ রোববার এইবারের বিপক্ষে লিগ ম্যাচ রিয়াল মাদ্রিদের। এই ম্যাচকে সামনে রেখে শনিবার সকালে ভালদেবেবাস অনুশীলন সেন্টারে অনুশীলন করে রিয়াল। প্রতিদিনকার মতোই রিয়ালের অনুশীলন দেখার জন্য ভালদেবেবাস অনুশীলন সেন্টারে বিড় জমায় সাংবাদিকরা। সেখানে হঠাৎই ঘটে যায় এক কাণ্ড! সতীর্থদের সঙ্গে দৌড়-ঝাপ করার ফাঁকে ক্রিস্তিয়ানো রোনালদো হঠাৎই শট মেরে বসেন সাইডবেঞ্চে বসা সাংবাদিকদের লক্ষ্য করে!

বল অবশ্য কোনো সাংবাদিকের গায়ে লাগেনি। কিন্তু ৪ বারের ফিফা বর্ষসেরা ফুটবলারের এমন কাণ্ডে বিস্মিত সবাই। কেন রোনালদো এমন কাণ্ড ঘটিয়ে বসলেন? এক বার্তায় উত্তরটা দিয়ে দিয়েছেন রোনালদো। আর তার সেই উত্তরে স্পষ্ট, স্রেফ মজা করেই সাংবাদিকদের দিকে বল মেরেছেন রোনালদো! বলেছেন, ‘আমি তাদের দিকে বল মেরেছি। কারণ, আমি যদি তাদের দিকে বল না মারতাম, তারা বলত আমি প্রেসকে ঘৃণা করি।’

সেই ২০০৯ সালে ম্যানচেস্টার ইউনাইটেড থেকে রিয়াল মাদ্রিদে যোগ দেওয়ার পর থেকেই স্পেনের সাংবাদিকদের সঙ্গে রোনালদোর সম্পর্কটা তেমন ভালো নয়। একটা ‘শত্রু শত্রু’ ভাব! রোনালদো বরাবরই অভিযোগ করেন, স্প্যানিশ গণমাধ্যমের তার ইতিবাচক দিকগুলোর চেয়ে নেতিবাচক দিকগুলোর দিকেই মনোযোগ বেশী!

যে সাংবাদিকদের সঙ্গে ‘শত্রু শত্রু’ ভাব, তাদের সঙ্গেই এমন মজা!






মন্তব্য চালু নেই