মেইন ম্যেনু

সাংবাদিক নাইস নূরকে জাগো ফাউন্ডেশনের সম্মাননা

জাগো ফাউন্ডেশনের ইয়ুথ ডেভেলপমেন্টের ‘ভলান্টিয়ার ফর বাংলাদেশ (ভিবিডি)’ ৭ম বারের মতো আয়োজন করেছে ‘গ্রেট কাইন্ডনেস চ্যালেঞ্জ’।

‘গ্রেট কাইন্ডনেস চ্যালেঞ্জ’ হলো বিশ্ব শান্তির জন্য অন্যের ভাল কাজের প্রতি সম্মান দেখানো ও ভাল কাজ করতে উৎসাহিত করার একটি প্রকল্প যা বিশ্বব্যাপী পালন করা হয়।

অন্যান্য বছরের মতো এবারও ‘গ্রেট কাইন্ডনেস চ্যালেঞ্জ’ ভালোভাবে উদযাপন করছে জাগো ফাউন্ডেশনের ছাত্র-ছাত্রী ও ভলান্টিয়ার ফর বাংলাদেশের স্বেচ্ছাসেবকরা।

গতকাল শনিবার বিকেলে এনটিভি অনলাইনের সাংবাদিক ও শিশু সাহিত্যিক নাইস নূরকে ধন্যবাদ জ্ঞাপন করে চিঠি, ব্যাজ ও ফুল দিয়ে শুভেচ্ছাও কৃতজ্ঞতা জানিয়েছে ভলান্টিয়ার ফর বাংলাদেশের স্বেচ্ছাসেবকরা।

সম্মাননা জানাতে আসেন ভিবিডির সদস্য তাহসিন, সামির, মুজাহিদ, তুনাজ জিনিয়া, ফারসিনা, রিয়াদ, নাজমুল, ইউসূফ ও শাহনেওয়াজ প্রমুখ।

এ ধরণের আয়োজন করার জন্য জাগো ফাউন্ডেশনকে ধন্যবাদ জানিয়েছেন এনটিভি অনলাইনের প্রধান খন্দকার ফকরউদ্দীন আহমেদ জুয়েল। নাইস নূরের জন্য শুভ কামনা জানান তিনি।

ভলান্টিয়ার ফর বাংলাদেশের স্বেচ্ছাসেবকরা মূলত দেশের বিভিন্ন ক্ষেত্রে অবদানের জন্য পুলিশ, সাংবাদিক, ডাক্তার, দমকল বাহিনী, রাজনীতিবিদ ও সমাজসেবকদের নিজ নিজ ক্ষেত্রে অবদানের জন্য ধন্যবাদ সম্বলিত চিঠি, ব্যাজ ও ফুল প্রদান করে তাদেরকে কৃতজ্ঞতা জানায়।

“ভলান্টিয়ার ফর বাংলাদেশ (ভিবিডি)” দেশের ৩২টি জেলাতে আছে, যারা কাজ করে সমাজ এর বিভিন্ন সমস্যা সমাধান ও সচেতনতা তৈরি করার লক্ষে। “United Nation”এর ১৭ টা এসডিজি নিয়ে তারা মুলত কাজ করে যাচ্ছে।সারা দেশে ভিবিডির সংখ্যা প্রায় ২৫ হাজার।



মন্তব্য চালু নেই